বার্তাবাংলা ডেস্ক »

বহুল প্রতীক্ষিত হুয়াওয়ের পি সিরিজের ফ্লাগশিপ স্মার্টফোন হুয়াওয়ে পি ২০ প্রো এখন বাংলাদেশের বাজারে পাওয়া যাচ্ছে। বুধবার রাজধানীর গুলশানে হুয়াওয়ের নিজস্ব কার্যালয়ে অত্যাধুনিক সুবিধাসমৃদ্ধ এই স্মার্টফোনটি উন্মোচন করেন হুয়াওয়ে বাংলাদেশের ব্র্যান্ড অ্যাম্বাসেডর সাকিব আল হাসান।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হুয়াওয়ে কনজ্যুমার গ্রুপের (বাংলাদেশ) কান্ট্রি ডিরেক্টর অ্যারন। গ্রামীণফোনের ডেপুটি সিইও ও সিএমও ইয়াসির আজমানসহ দুই প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

অ্যারন বলেন, ডিজাইন ও সৃষ্টিতে আমরা সর্বদা নতুনত্ব আনার চেষ্টা করি। হুয়াওয়ের পি সিরিজের ফ্লাগশিপ স্মার্টফোন হুয়াওয়ে পি ২০ প্রো তারই একটি প্রয়াস। ফোনটির ব্যাক ক্যামেরা এবং শক্তিশালী কুত্তিম বুদ্ধিমত্তার ফিচারগুলো গ্রাহকদের কাছে তার শ্রেষ্ঠত্ব প্রমাণ করবে।

ইয়াসির আজমান বলেন, ‘বাংলাদেশে হুয়াওয়ে পি-২০ প্রো উন্মোচনে সঙ্গে থাকতে পেরে গ্রামীণফোন গর্বিত। গ্রামীণফোনের আধুনিক ও দুর্দান্ত নেটওয়ার্কের সঙ্গে হ্যান্ডসেটটির ব্যবহার গ্রাহককে দেবে চমৎকার অভিজ্ঞতা। স্টেট অব দ্যা আর্ট প্রযুক্তির সমন্বয়ে তৈরি শক্তিশালী এ হ্যান্ডসেটটির সঙ্গে গ্রামীণফোনের আকর্ষণীয় ডাটা অফার আমাদের শক্তিশালী অংশীদারিত্বের প্রমাণ। দেশব্যাপী গ্রামীণফোন নিজেদের স্টেট অব দ্যা আর্ট ফোরজি নেটওয়ার্ক বিস্তৃত করছে। অত্যাধুনিক এ ফোরজি নেটওয়ার্কের সঙ্গে হুয়াওয়ে পি ২০ প্রোর ব্যবহার হবে দুর্দান্ত।’

স্মার্টফোনটির দাম কত?

নতুন এই স্মার্টফোনটি মূল্য ৮২ হাজার ৯৯০ টাকা। আজ থেকে যারা হুয়াওয়ে পি-২০ প্রো অগ্রিম বুকিং দিচ্ছেন তাদের সবার জন্য সুযোগ থাকছে ‘প্লে উইথ সাকিব’ অফারে অংশ নেয়ার।আগামী ৫ জুন থেকে হুয়াওয়ে ব্র্যান্ডশপ থেকে নতুন এই স্মার্টফোন ক্রয় করতে পারবেন আগ্রহী ক্রেতারা। দেশের ৬৪ জেলায় হুয়াওয়ের ব্র্যান্ডশপ থেকে এই ফোন ক্রয় করা যাবে।

তিন ক্যামেরার বিশেষ বৈশিষ্ট্যে রয়েছে। এর মধ্যে ৪০ মেগা পিক্সেল আরজিবি সেন্সর, একটি ২০ মেগা পিক্সেলের মনোক্রোম সেন্সর এবং টেলিফটো লেন্সের একটি ৮ মেগাপিক্সেলের
সেন্সর রয়েছে।

৬ দশমিক ১ ইঞ্চি স্ক্রিন, দৃষ্টিনন্দন বেজেল, বই পড়া এবং গেম খেলার জন্য ফোনের চমৎকার স্ক্রিন থেকে বডির আনুপাতিক হারসমৃদ্ধ এই স্মার্টফোনে রয়েছে অ্যান্ড্রয়েড ৮ দশমিক ১, ৬ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি রম।

গ্রামীণফোনের অফার

হুয়াওয়ে পি ২০ প্রো ক্রয়ে গ্রামীণফোন দিচ্ছে অসাধারণ সব অফার। অত্যাধুনিক এই স্মার্টফোন অগ্রিম বুকিংয়ে গ্রামীণফোনের গ্রাহকরা পাচ্ছেন ৭ দিন মেয়াদি ৬ জিবি ইন্টারনেট ডাটা একদম ফ্রি। এ ছাড়া ক্রেতারা ৭ দিন মেয়াদের ৪ জিবি ডাটা কিনতে পারবেন মাত্র ১৪৯ টাকায়। এটি ৩ মাসে সর্বোচ্চ ৬ বার ক্রয় করা যাবে।

শেয়ার করুন »

মন্তব্য করুন »