বার্তাবাংলা ডেস্ক »

Dating App

একাদশ জাতীয় সংসদ নির্বাচন সংবিধান অনুযায়ী স্বাভাবিক নিয়মেই হবে জানিয়ে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি (দলের চেয়ারপার্সন) খালেদা জিয়াকে ছাড়া নির্বাচনে না এলেও তা থেমে থাকবে না। সংবিধান অনুযায়ী স্বাভাবিক নিয়মেই নির্বাচন হয়ে যাবে।

ঈদুল ফিতরকে সামনে রেখে আজ বুধবার দুপুরে উত্তর-পশ্চিমাঞ্চল থেকে ঢাকার প্রবেশদ্বার গাবতলীতে আকস্মিক পরিদর্শনে এসে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মন্ত্রী এ কথা বলেন। সকাল ১১টার সময় সড়ক পরিদর্শন শুরু হয়। এসময় গাবতলী, টেকনিক্যাল ও মাজার রোডও ঘুরে দেখেন ওবায়দুল কাদের।

ওবায়দুল কাদের বলেন, জাতীয় নির্বাচনের আর মাত্র ৪-৫ মাস বাকি। এই সময়ে বিএনপি কিভাবে নির্বাচনে আসবে এটা তাদের বিষয়। তাছাড়া, খালেদা জিয়াকে সরকার জেলে পাঠায়নি, আলাদত পাঠিয়েছেন। খালেদা কারাগারে থাকবেন নাকি বাইরে থাকবেন এটা আদালতের বিষয়। তিনি ছাড়া বিএনপি নির্বাচনে না এলে সরকার তাদের জোর-জবরদিস্ত করে নির্বাচনে আনবে না।

এসময় তিনি আরও বলেন, সড়কের পাশে অবৈধ ওয়ার্কশপ থাকলেই সিলগালা করা হবে। এসব ওয়ার্কশপের জন্য আমরা সাধারণ মানুষকে কষ্ট দিতে পারি না। ঈদে সড়কের অবস্থা স্বাভাবিক রাখতে সর্বাত্মক চেষ্টা থাকবে। কিছু ফিটনেসবিহীন গাড়ির জন্য সবাই কষ্ট দিতে পারি না, এসব গাড়ির জন্য প্রয়োজনীয় শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হবে।

Dating App
শেয়ার করুন »

মন্তব্য করুন »