শুরু হলো ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’

শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২

প্রায় সতের বছর আগে দেবাশীষ বিশ্বাস নির্মাণ করেছিলেন ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ সিনেমাটি। রিয়াজ-শাবনুর অভিনীত সিনেমাটি সেই সময় সুপার ডুপার হিট হয়েছিল। এর পরে অনেক সময় গড়িয়েছে। গত বছরের শেষের দিকে দেবাশীষ ঘোষণা দেন এই ছবির সিকুয়্যাল বানাবেন। ছবির ঘোষণা আসার পর সবার আগ্রহ তৈরি হয় সিকুয়্যালের নায়ক-নায়িকা কে হচ্ছেন জানার জন্য। সেই খবরও এখন সবার জানা। ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ এর নায়ক নায়িকা হিসেবে দেবাশীষ বেছে নেন সময়ের জনপ্রিয় নায়ক বাপ্পি চৌধুরী ও নায়িকা অপু বিশ্বাসকে।

শুটিং শুরু হবে, হচ্ছে করে বেশ সময় পার হয়েছে। সব অপেক্ষার অবসান ঘটিয়ে অবশেষে শুরু হলো দেবাশীষ বিশ্বাসের শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২ এর শুটিং। রোববার দুপুরে রাজধানীর প্রিয়াঙ্কা শুটিং হাউজে ছবিটির মহরত হয়। এরপরই ছবিটির শুটিং শুরু করেন নির্মাতা। শুরুর দিনেই শুটিংয়ে অংশ নিয়েছেন বাপ্পি। নির্মাতা জানালেন, আরও কয়েক দিন পরে শুটিংয়ে অংশ নিবেন অপু বিশ্বাস।

দেবাশীষ বিশ্বাস বলেন,‘একশত ভাগ দেশের সিনেমা হবে এটি, তাই পুরো ছবির শুটিং দেশেই করবো। আমাদের দেশের তারকাদের নিয়ে দেশের বিভিন্ন মনোরম লোকেশনেই শুটিং শেষ করবো। আমার বিশ্বাস শ্বশুর বাড়ি জিন্দাবাদ যেভাবে মানুষের মন জয় করেছেন, ছবিটির সিকুয়্যালও সবাইকে মুগ্ধ করবে।’ ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ সিনেমা প্রযোজনা করছে বেঙ্গল মাল্টিমিডিয়া।

উল্লেখ্য, নন্দিত চলচ্চিত্রকার দিলীপ বিশ্বাসের পুত্র দেবাশীষ বিশ্বাস। স্বভাবতই তিনি হেঁটেছেন বাবার পথ ধরে চলচ্চিত্রের আঙ্গিনায়। নির্মাতা হিসেবে দেবাশীষের অভিষেক হয় ২০০২ সালে ‘শ্বশুরবাড়ী জিন্দাবাদ’ চলচ্চিত্র দিয়ে। এরপর বেশ লম্বা বিরতি নেন তিনি। ২০১৩ সালে বানালেন নিজের দ্বিতীয় ছবি ‘শুভবিবাহ’। তৃতীয় ছবি হিসেবে নির্মাণ করেন দুই নবাগত আরেফিন শুভ ও আইরিনকে নিয়ে ‘ভালোবাসা জিন্দাবাদ’। গত বছর মুক্তি পায় তার পরিচালিত ‘চল পালাই’ সিনেমাটি। এই সিনেমার প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন শিপন ও তমা মির্জা।