বার্তাবাংলা ডেস্ক »

খালেদা জিয়ার স্বাস্থ্যের অবস্থা বেশি ভালো নয় তবে তার মনোবল শক্ত রয়েছে বলে জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শুক্রবার বিকেলে খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ শেষে কারাগার থেকে বের হয়ে তিনি এ কথা জানান। এ সময় খালেদা জিয়ার চিকিৎসা তার ব্যক্তিগত চিকিৎককে দিয়ে করানোর দাবি জানান ফখরুল। বিকাল পৌনে ৫টার দিকে মির্জা ফখরুল একাই নাজিমউদ্দিন রোডের পুরনো কেন্দ্রীয় কারাগারে প্রবেশ করেন।

এর আগে গত ২৯ মার্চ খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে রওনা হয়েও পরে খালেদা জিয়ার অসুস্থতার কারণে সাক্ষাৎ স্থগিত করেন তিনি। গত ৭ মার্চ মির্জা ফখরুলসহ বিএনপির স্থায়ী কমিটির সাত নেতা খালেদা জিয়ার সঙ্গে কারাগারে দেখা করার সুযোগ পেয়েছিলেন।

মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর জানিয়েছেন, সাবেক প্রধানমন্ত্রী সত্যিকার অর্থেই শারীরিক দিক থেকে অসুস্থ। তবে, মানসিক দিক থেকে তাঁর মনোবল এখনো অনেক দৃঢ়।

খালেদা জিয়া প্রয়োজনীয় চিকিৎসা পাচ্ছেন না অভিযোগ করে মির্জা ফখরুল আরো বলেন, ‘অত্যন্ত দুঃখজনক, খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসকদের তাঁর সঙ্গে দেখা করতে দেওয়া হচ্ছে না। তিনি দীর্ঘদিন ব্যক্তিগত চিকিৎসকের অধীনে ছিলেন। অবিলম্বে আমরা তাঁর চিকিৎসকদের সঙ্গে দেখা করতে দেওয়ার আহ্বান জানাচ্ছি। কারণ, তাঁর চিকিৎসকরা জানেন, তাঁর কী কী সমস্যা, আর কী চিকিৎসা দিতে হবে।’

শেয়ার করুন »

মন্তব্য করুন »