বার্তাবাংলা ডেস্ক »

চ্যাম্পিয়নস লিগের রাজা অনেক আগেই বনে গেছেন। এই প্রতিযোগিতায় সম্ভাব্য প্রায় সব রেকর্ডই ইতোমধ্যে নিজের দখলে নিয়েছেন। এবার আরও একটি রেকর্ড নিজের করে নিলেন রিয়াল মাদ্রিদের পর্তুগিজ তারকা ক্রিস্টিয়ানো রোনালদো। চ্যাম্পিয়নস লিগে টানা দশ ম্যাচে গোল করার রেকর্ড গড়লেন রোনালদো। এই দশ ম্যাচে করেছেন ১৪ গোল। পেছনে ফেললেন রুড ভ্যান নিস্তেলরয়কে। ২০০৩ সালে টানা ৯ ম্যাচে ১২ গোল করেছিলেন ডাচ ম্যান নিস্তেলরয়।

পিএসজির বিপক্ষেই টানা নয় ম্যাচে গোল করার রেকর্ড স্পর্শ করেছিলেন পর্তুগিজ তারকা। রেকর্ডটি নিজের করে নিতে শক্তিশালী জুভেন্টাসের বিপক্ষেও গোলের দরকার ছিল তার। মাত্র ৩ মিনিটের মাথায় জুভেন্টাসকে চমকে দিয়ে গোল করে বসলেন রিয়াল মাদ্রিদের সেরা এই ফুটবলার। এর ফলে চ্যাম্পিয়ন্স লিগে টানা দশ ম্যাচে গোল করার রেকর্ড গড়লেন তিনি।

জুভেন্টাসের বিপক্ষেও নিজের ফর্মটাকে আরও উঁচুতে নিয়ে গেলেন রোনালদো। চ্যাম্পিয়নস লিগে জুভেন্টাসের বিপক্ষে ছয় ম্যাচের প্রত্যেকটিতেই গোল করেছেন তিনি। সব মিলিয়ে করেছেন ৮ গোল। তাছাড়া বর্তমান চ্যাম্পিয়নস লিগ মৌসুমের প্রত্যেক ম্যাচেই গোল করেছেন। যেখানে সবাইকে ছাপিয়ে তার গোলসংখ্যা ১৩টি।

শেয়ার করুন »

মন্তব্য করুন »