বার্তাবাংলা ডেস্ক »

Dating App

পদ্মা সেতুর নির্মাণকাজ দেখতে মুন্সীগঞ্জের মাওয়ায় পৌঁছেছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। সোমবার দুপুর পৌনে ২টায় পদ্মা সেতু প্রকল্পের সার্ভিস এরিয়া-১ এর নবনির্মিত হেলিপ্যাডে রাষ্ট্রপতির হেলিকপ্টার অবতরণ করে।

এরপর রাষ্ট্রপতি সার্ভিস এরিয়ার বিশেষ কটেজে ওঠেন। সেখানে মাল্টিমিডিয়ার মাধ্যমে পদ্ম সেতুর সর্বশেষ কর্মযজ্ঞের তথ্য তুলে ধরে কর্তৃপক্ষ। পরবর্তীতে তিনি মধ্যাহ্ন ভোজে অংশগ্রহণ করেন।

দেশ-বিদেশে আলোচিত বৃহৎ এই প্রকল্প এখন সুসময় পার করছে। ইতোমধ্যে প্রায় আধা কিলোমিটার দীর্ঘ পদ্মা সেতু দৃশ্যমান হয়েছে। চারটি পিলারের ওপর তিনটি স্প্যান বসেছে। শিমুলিয়া-কাঁঠালবাড়ি নৌপথে চলাচলরত যাত্রীরা এখন প্রতিদিন এর দৃশ্যমান অংশটি দেখতে পাচ্ছেন। চুতুর্থ স্প্যানও বসানোর প্রক্রিয়া চলছে। শিগগিরই চতুর্থ স্প্যান বসবে পিলারের ওপর।

রাষ্ট্রপতি আবদুল হামিদ সার্ভিস এরিয়া-১ থেকে বিকেল সাড়ে ৩টায় প্রকল্প এলাকা পরিদর্শন শুরু করবেন। তিনি মাওয়ার কুমারভোগের বিশেষায়িত কন্সট্রাকশন ইয়ার্ডের কার্যক্রম পরিদর্শন করবেন। পরবর্তীতে সি-বোর্ড যোগে কাঁঠালবাড়ি যাওয়ার পথে দৃশ্যমান পদ্মা সেতুর কাজ অবলোকন করবেন তিনি। এরপর রাষ্ট্রপতি শরীয়তপুরের নাওডোবার সার্ভিস এরিয়া-২ এ যাবেন এবং সেখানে রাত্রি যাপন করবেন।

এরিয়া-২ তে নির্মল পরিবেশে সন্ধ্যায় রাষ্ট্রপতি ও তার সহধর্মিণী মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করবেন। ৩ এপ্রিল বেলা ১১টায় সেতু প্রকল্পের দায়িত্বরত কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করবেন। মধ্যাহ্নভোজ শেষে দুপুর আড়াইটার দিকে হেলিকপ্টার যোগে ঢাকার উদ্দেশে রওনা হবেন।

Dating App
শেয়ার করুন »

মন্তব্য করুন »