বার্তাবাংলা ডেস্ক »

পদত্যাগ করলেন বাংলাদেশ দলের সহকারী কোচ রিচার্ড হ্যালসলও। আগে থেকেই গুঞ্জন শোনা যাচ্ছিল, তার পদত্যাগের বিষয়ে। অবশেষে আজ বিসিবি থেকেই স্বীকার করা হলো, পদত্যাগ করেছেন হ্যালসল। বিসিবি জানিয়ে দিয়েছে, তারা হ্যালসলের পদত্যাগপত্রও গ্রহণ করে নিয়েছে।

শ্রীলঙ্কায় সদ্য সমাপ্ত নিদাহাস ট্রফির আগেই যখন বাংলাদশ দল প্রস্তুতি নিচ্ছিল, তখনই গুঞ্জন শোনা গিয়েছিল পদত্যাগ করতে পারেন চন্ডিকা হাথুরুসিংহের আমলে ফিল্ডিং কোচ থেকে সহকারী কোচে উন্নীত হওয়া রিচার্ড হ্যালসল। ঘরের মাঠে ত্রিদেশীয় সিরিজ এবং শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট ও টি-টোয়েন্টি সিরিজের সময় রিচার্ড হ্যালসলকেই ভারপ্রাপ্ত কোচের দায়িত্ব দিয়েছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

এরপর নিদাহাস ট্রফির দল ঘোষণা, প্রস্তুতি থেকে শুরু করে কোথাও ছিলেন হ্যালসল। ভারপ্রাপ্ত কোচ থেকে একেবারে সিরিজে ‘নাই’ হয়ে যাওয়ার পরই গুঞ্জনটা শুরু হয়েছিল। তখন জানা গিয়েছিল, ছুটি নিয়ে নিজের দেশ ইংল্যান্ড গেছেন বাংলাদেশ দলের এই কোচ। যদিও বাংলাদেশ দল শ্রীলঙ্কায় গিয়ে ভালো খেলার কারণে হ্যালসলের বিষয়টা বেমালুম ভুলে গিয়েছিল সবাই। এবার সত্যি সত্যি জানা গেলো, তিনি আর ফিরবেন না। পদত্যাগপত্র পাঠিয়ে দিয়েছেন বিসিবির কাছে।

শেয়ার করুন »

মন্তব্য করুন »