বার্তাবাংলা ডেস্ক »

যশোরের শার্শায় ট্রাকের ধাক্কায় স্কুলছাত্রী দুই বোন নিহত হয়েছেন। এ সময় একজন মারাত্মক আহত হয়েছেন। শনিবার সকালে নাভারন-সাতক্ষীরা মহাসড়কের বাগআঁচড়া বাজারের ফাস্ট সিকিউরিটি ব্যাংকের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ফাতিমা খাতুন (১২) বাগআঁচড়া বালিকা বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রী এবং উপজেলার বাগুড়ি গ্রামের আলমগীর হোসেনের মেয়ে ও জেরিন (১১) একই বিদ্যালয়ের ষষ্ট শ্রেণির ছাত্রী এবং ওই গ্রামের ইব্রাহিম মোল্লার মেয়ে। তারা সম্পর্কে মামাত ফুফাত বোন। মারাত্মক আহত ফাতিমার বাবা আলমগীর হোসেন (৪৫) বাগআঁচড়া কলেজের প্রভাষক। তাকে স্থানীয় প্রাইভেট ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

নাভারন হাইওয়ে পুলিশের উপপরিদর্শক পলিটন মিয়া জানান, আলমগীর মোটরসাইকেলে করে তার মেয়ে ও ভাগ্নীকে নিয়ে স্কুলে যাচ্ছিলেন। এ সময় বালুবোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে সামনাসামনি তাদেরকে চাপা দেয়। ঘটনাস্থলেই ২ বোন মারা যায়। ট্রাকটি আটক করা হয়েছে তবে চালক ও সহকারী পালিয়েছে বলে জানান তিনি।

দুর্ঘটনার খবর শুনে শার্শা উপজেলা নির্বাহী কর্মকর্তা পূলক কুমার মন্ডল ঘটনাস্থল পরিদর্শন করেছেন। শার্শা বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ওসি (তদন্ত) হুমায়ন কবীর জানান, দুই বোনের মৃত্যুর ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

শেয়ার করুন »

মন্তব্য করুন »