নৈরাজ্য সৃষ্টিতে আইন-শৃঙ্খলা বাহিনী বসে থাকবে না : স্বরাষ্ট্রমন্ত্রী » Leading News Portal : BartaBangla.com

বার্তাবাংলা ডেস্ক »

m khan alamgirবার্তাবাংলা ডেস্ক :: বিরোধীদলের নেতাকর্মীদের নির্মূলের জন্য পুলিশকে রাজনৈতিক হাতিয়ার হিসেবে ব্যবহার করছে সরকার— বিএনপি নেতাদের এ অভিযোগ প্রসঙ্গে স্বরাষ্ট্রমন্ত্রী মহীউদ্দীন খান আলমগীর বলেন, আন্দোলনের নামে নৈরাজ্য সৃষ্টি করলে আইন-শৃঙ্খলা বাহিনী বসে থাকবে না। শুক্রবার চাঁদপুরের কচুয়া উপজেলার বিভিন্ন উন্নয়নমূলক অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

আন্দোলনের নামে বিএনপি-জামাত নৈরাজ্য সৃষ্টি করলে পুলিশ তো চুপ করে বসে থাকতে পারে না। নিরাপত্তা বাহিনীর সামনে সাধারণ মানুষকে যখন খুন করা হয় তখন পুলিশ কি বসে আঙ্গুল চুষবে? সাংবাদিকদের উদ্দেশ্যে এ প্রশ্ন রাখেন তিনি।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘আইন-শৃঙ্খলা বাহিনীর সমানে যদি দেখেন সাধারণ মানুষকে খুন করা হচ্ছে পুলিশ কি করবে— আঙ্গুল চুষবে? আইন-শৃঙ্খলা বাহিনীকে দ্বায়িত্ব দেয়া হয়েছে এসব বন্ধ করার জন্য।’

সাম্প্রতিক সারাদেশে হত্যাকাণ্ড প্রসঙ্গে স্বরাষ্ট্রমন্ত্রী আরো বলেন, এসব হত্যাকাণ্ডের দায়ভার খালেদা জিয়া ও জামাত-শিবিরকেই নিতে হবে। এ সময় তিনি বলেন, সারাদেশে দাবি উঠলে জামাত-শিবির অবশ্যই নিষিদ্ধ করা হবে।

পরে কচুয়া উপজেলার আলিয়া স্কুল ভবন নির্মাণকাজের ভিত্তিফলক উন্মোচন, বজরীখোলা ও শিবপুরে বিদ্যুৎ সংযোগের উদ্বোধন করেন তিনি।

অনুষ্ঠানে চাঁদপুরের পুলিশ সুপার মো. আমির জাফর, কচুয়া উপজেলা চেয়ারম্যান আইয়ুব আলী পাটওয়ারী, ভাইস চেয়ারম্যান কামরুন নাহার ভূঁইয়া ও শোয়েব আহম্মদ, উপজেলা যুবলীগ আহবায়ক অ্যাডভোকেট হেলাল উদ্দিনসহ অনেকে উপস্থিত ছিলেন।

শেয়ার করুন »

লেখক সম্পর্কে »

মন্তব্য করুন »