বার্তাবাংলা ডেস্ক »

Dating App

যুক্তরাষ্ট্রের উত্তর-পূর্বাঞ্চলে শুক্রবার একটি শক্তিশালী ঝড়ের আঘাতে কমপক্ষে পাঁচজনের মৃত্যু হয়েছে। ঝড়ের সময় বাতাসের গতিবেগ ছিল ঘণ্টায় ৮০ মাইল বা ১২৯ কিলোমিটার। ঝড়ের কারণে বোস্টনে আকস্মিক বন্যা পরিস্থিতি দেখা দিয়েছে। ওই অঞ্চলে রেল সেবা ব্যহত হচ্ছে এবং বিমানের ফ্লাইট বাতিল করা হয়েছে। খবর বিবিসি।

ঝড়ের কারণে উত্তর পূর্বাঞ্চল এবং মধ্যপশ্চিমের প্রায় ১৭ লাখ বাড়ি-ঘর ও ব্যবসায় প্রতিষ্ঠানে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন হয়ে গেছে। ৯৬ কিলোমিটার বেগে ঝড়ো বাতাস বয়ে যাওয়ায় রাজধানী ওয়াশিংটনের সরকারি সব কার্যালয় বন্ধ রাখা হয়েছে।

ঝড়ের কারণে জরুরি অবস্থা জারি করেছেন ভার্জিনিয়ার গভর্নর রালফ নর্থাম। পুলিশের এক মুখপাত্র জানিয়েছেন, রোডে আইল্যান্ডের নিউপোর্টে ঝড়ের সময় গাছের নিচে চাপা পড়ে ৭০

অপরদিকে, নিউ ইয়র্কের পুনতাম ভ্যালিতে বাড়ির ওপরে গাছ পড়ে ১১ বছর বয়সী এক কিশোর নিহত হয়েছে। পুলিশের এক বিবৃতিতে জানানো হয়েছে, ভার্জিনিয়ার জেমস সিটি কাউন্টিতে একটি ট্রাকের ওপর গাছ ভেঙে পড়ার ঘটনায় ৪৪ বছর বয়সী এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

ভার্জিনিয়ার চেস্টারফিল্ড কাউন্টিতে ঝড়ের সময় গাছ ভেঙে বাড়ির ওপর পড়ে ছয় বছর বয়সী এক শিশু আহত হয়। তাকে হাসপাতালে নেয়া হলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

বেল্টিমোর কাউন্টির দমকল বিভাগের মুখপাত্র জানিয়েছেন, মেরিল্যান্ডের কিংসভ্যালির কাছে ঝড়ের সময় নিজের বাড়িতে গাছের নিচে চাপা চড়ে ৭৭ বছর বয়সী এক নারী নিহত হয়েছেন।

Dating App
শেয়ার করুন »

মন্তব্য করুন »