জাবি’তে ১৬ দিন ব্যাপী নাট্য কর্মশালা » Leading News Portal : BartaBangla.com

বার্তাবাংলা ডেস্ক »

আহসান হাবীব,জাবিঃ
বিশ্ববিদ্যালয়ের ঐতিহ্যকে ধারন করে ‘সংস্কৃতির রাজধানী’ খ্যাত জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে ১৬ দিন ব্যাপী নাট্যকর্মশালা আয়োজন করা হয়েছে। ‘জাহাঙ্গীরনগর গীতনাট’ এ কর্মশালার আয়োজন করেছে। এ কর্মশালার সমন্বয়কারী হিসেবে রয়েছেন তোপখানা থিয়েটারের ইমরান ইমু।

আগামীকাল ৩০ মার্চ, শনিবার বিকেল ৪টায় জহির রায়হান মিলনায়তনে কর্মশালা এর উদ্বোধন করবেন জাবি উপাচার্য অধ্যাপক মো. আনোয়ার হোসেন। এছাড়াও উপস্থিত থাকবেন বাংলাদেশ গ্রুপ থিয়েটার ফেডারেশনের সাধারন সম্পাদক ঝুনা চৌধুরী এবং নাট্য কেন্দ্রের সদস্য ড. এ কে এম ইউসুফ হাসান অর্ক। কর্মশালাটি ১৪ এপ্রিল ২০১৩ পর্যন্ত চলবে ।

সকল জাবি শিক্ষার্থী তাদের আবেদন পত্র জমা দিতে পারবে। তবে শুধুমাত্র নির্বাচিতরাই কর্মশালায় অংশগ্রহন করতে পারবে। জাহাঙ্গীরনগর গীতনাটের কার্যালয় থেকে ১০ টাকার বিনিময়ে আবেদনপত্র সংগ্রহ করা যাবে।

কর্মশালায় প্রশিক্ষণ দিবেন জাবি উপ-উপাচার্য অধ্যাপক ড. আফসার আহমদ, ঝুনা চৌধুরী, ঢাকা থিয়েটারের সদস্য শহীদুজ্জামান সেলিম, অধ্যাপক ড. হারন উর রশীদ খান, ড. এ কে এম ইউসুফ হাসান অর্ক, প্রাচ্যনাট সদস্য আজাদ আবুল কালাম, নাট্য কেন্দ্রের সদস্য মোশাররফ করিম প্রমুখ।

শেয়ার করুন »

লেখক সম্পর্কে »

আমি ফারজানা চৌধুরী তন্বী। লেখালিখি করি ফারজানা তন্বী নামে। রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ও স্নাতকোত্তর করার পর আজ প্রায় পাঁচ বছর ধরে লেখালিখির সঙ্গেই আছি। বার্তাবাংলা’য় কাজ করছি সিনিয়র রিপোর্টার হিসেবে। আমার বিশেষ আগ্রহের ক্ষেত্র ফিচার, প্রযুক্তি আর লাইফস্টাইল। ভালো লাগে ভ্রমণ, বইপড়া, বাগান করা আর ইন্টারনেট নিয়ে পড়ে থাকা :)

মন্তব্য করুন »