বার্তাবাংলা ডেস্ক »

মারধর ও যৌতুকের অভিযোগে কণ্ঠশিল্পী মিলার দায়ের করা মামলায় তার স্বামী পারভেজ সানজারির বিরুদ্ধে অভিযোগপত্র (চার্জশিট) দিয়েছেন পুলিশ। অভিযোগ প্রমাণিত হওয়ায় রোববার ঢাকা মহানগর হাকিম ফাহাদ বিন আমিন চৌধুরীর আদালতে অভিযোগপত্রটি দাখিল করেন পুলিশ।

আদালত অভিযোগপত্রটি দেখিলাম বলে স্বাক্ষর করে মামলার পরবর্তী কার্যক্রম নেয়ার জন্য নথি সিএমএম বরাবর প্রেরণ করেন। গত ৫ অক্টোবর রাজধানীর উত্তরা পশ্চিম থানায় মারধর ও যৌতুকের অভিযোগে মিলা বাদী হয়ে মামলা দায়ের করেন। মামলা দায়েরের পরই সানজারিকে গ্রেফতার করে পুলিশ।

পরদিন পুলিশ তাকে আদালতে হাজির করে পাঁচ দিনের রিমান্ড আবেদন করেন। আদালত রিমান্ড ও জামিনের আবেদন নামঞ্জুর করে সানজারিকে কারাগারে পাঠানোর আদেশ দেন। এরপর গত ৯ অক্টোবরও আদালত এ আসামির জামিন নামঞ্জুর করেন।

মিলার দায়ের করা মামলায় বলা হয়, বিয়ের পর পর্যায়ক্রমে কয়েকবার এ ধরনের মারধরের ঘটনা ঘটেছে। সর্বশেষ গত ৩ অক্টোবর তাকে মারধর করা হয়। এর আগে তার স্বামী সানজারি পাঁচ লাখ টাকা যৌতুক নিয়েছেন।

মামলায় আরও বলা হয়, যৌতুক নেয়ার পর সানজারি আরও ১০ লাখ টাকা দাবি করেছেন। টাকা না পেয়ে তার স্বামী তাকে মারধরও করেছেন। একটি বেসরকারি এয়ারলাইন্সের পাইলট পারভেজ সানজারির সঙ্গে দীর্ঘদিন ধরে মিলার প্রেমের সম্পর্কের পর গত ১২ মে তারা বিয়ে করেন।

শেয়ার করুন »

মন্তব্য করুন »