জাবি'র নতুন প্রো-ভিসি ড. এম এ মতিন এবং ড. আফসার উদ্দিন আহমদ » Leading News Portal : BartaBangla.com

বার্তাবাংলা ডেস্ক »

আহসান হাবীব,জাবিঃ
জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে নতুন প্রো-ভিসি হিসেবে নিয়োগ পেয়েছেন পরিসংখ্যান বিভাগের অধ্যাপক ড. এম এ মতিন এবং নাটক ও নাট্যতত্ব বিভাগের অধ্যাপক ড. আফসার উদ্দিন আহমদ। বিশ্ববিদ্যালয় আইন ১৯৭৩ এর ১৩(১) ধারা অনুযায়ী মহামান্য রাষ্ট্রপতি ও চ্যান্সেলর তাদেরকে এ বিশ্ববিদ্যালয়ের প্রো-ভাইস চ্যান্সেলর পদে নিয়োগ প্রদান করেছেন।
professor m a matin
ড. এম এ মতিন পূর্বে বিভিন্ন সময়ে জাবি শিক্ষক সমিতির সভাপতি, পরিসংখ্যান বিভাগের সভাপতি, সিনেট সদস্য সহ বিভিন্ন গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছেন।
professor afsar ahmad
ড. আফসার উদ্দিন আহমদ চারুকলা বিভাগের বর্তমান সভাপতি এবং বিভিন্ন সময়ে কলা ও মানবিকী অনুষদের ডীন, প্রক্টর, সিন্ডিকেট সদস্য সহ বিভিন্ন দায়িত্ব পালন করেছেন।

আগামী ৩০ মার্চ, শনিবার তারা দায়িত্বভার গ্রহণ করবেন বলে জানা গেছে। বৃহস্পতিবার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ অফিস থেকে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

শেয়ার করুন »

লেখক সম্পর্কে »

আমি ফারজানা চৌধুরী তন্বী। লেখালিখি করি ফারজানা তন্বী নামে। রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ও স্নাতকোত্তর করার পর আজ প্রায় পাঁচ বছর ধরে লেখালিখির সঙ্গেই আছি। বার্তাবাংলা’য় কাজ করছি সিনিয়র রিপোর্টার হিসেবে। আমার বিশেষ আগ্রহের ক্ষেত্র ফিচার, প্রযুক্তি আর লাইফস্টাইল। ভালো লাগে ভ্রমণ, বইপড়া, বাগান করা আর ইন্টারনেট নিয়ে পড়ে থাকা :)

মন্তব্য করুন »