মৌলভীবাজারে পাগলা কুকুরের কামড়ে শিশুসহ ১০ জন আহত » Leading News Portal : BartaBangla.com

বার্তাবাংলা ডেস্ক »

 

এস এ চৌধুরী,মৌলভীবাজার::মৌলভীবাজারে পাগলা কুকুরের কামড়ে শিশুসহ ১০ জন আহত হয়েছে।  আহত শিশুদের প্রথমে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে মৌলভীবাজার সদর হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। এ ঘটনায়  এলাকায় আতংক বিরাজ করছে। পৌর কর্তৃপক্ষ অতি শীঘ্রই পৌর এলাকায় রেওয়ারিশ কুকুর নিধন অভিযান চালাবে বলে জানান।
জানা যায়, জেলার কমলগঞ্জ পৌরসভার ৬নং ওয়ার্ডের ভানুগাছ চৌমুহনা এলাকার দক্ষিণ কুমড়কাপন বাজার রোডে গতকাল বুধবার দুপুর ১টার দিকে পাগলা কুকুরের কামড়ে প্রথমে স্থানীয় সমাজকর্মী শাহনেওয়াজ এলাহীর ছেলে কমলগঞ্জ ইসলামিক একাডেমীর ২য় শ্রেণীর ছাত্র  ছামি এলাহী আহত হন। পরে একই এলাকায় পপি বেগম, সোহান আহমদ, শামীম আহমদ, জামাল আহমদ সহ ১০ জন শিশু-কিশোর কুকুরের কামড়ে আহত হন। আহতদের প্রথমে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে মৌলভীবাজার সদর হাসপাতালে পাঠানো হয়। দক্ষিণ কুমড়াকাপন এলাকার সমাজকর্মী শাহনেওয়াজ এলাহী গতকাল বুধবার সন্ধ্যায় জানান, দীর্ঘদিন যাবৎ কমলগঞ্জ পৌরসভায় রেওয়ারিশ কুকুর নিধন না করায় পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে কুকুর আতংক দেখা দিয়েছে। একই দিনে পাগলা কুকুরের কামড়ে শিশুসহ ১০ জন আহতের সংবাদ তিনি পৌর কর্তৃপক্ষকে অবহিত করেছে।
এ ব্যাপারে কমলগঞ্জ পৌরসভার মেয়রের সাথে যোগাযোগের চেষ্টা করেও তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। তবে প্যানেল মেয়র-১ মো: আনোয়ার হোসেন জানান, সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করে  অতি শীঘ্রই পৌর এলাকায় রেওয়ারিশ কুকুর নিধন অভিযান চালানো হবে। আলাপকালে কমলগঞ্জ পৌরসভার কাউন্সিলর আশরাফুল ইসলাম বদরুল ও মুজিবুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, পৌরসভার সৃষ্টির পর মাত্র দুইবার কুকুর নিধন অভিযান চালানো হয়েছিল।

শেয়ার করুন »

লেখক সম্পর্কে »

আমি ফারজানা চৌধুরী তন্বী। লেখালিখি করি ফারজানা তন্বী নামে। রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ও স্নাতকোত্তর করার পর আজ প্রায় পাঁচ বছর ধরে লেখালিখির সঙ্গেই আছি। বার্তাবাংলা’য় কাজ করছি সিনিয়র রিপোর্টার হিসেবে। আমার বিশেষ আগ্রহের ক্ষেত্র ফিচার, প্রযুক্তি আর লাইফস্টাইল। ভালো লাগে ভ্রমণ, বইপড়া, বাগান করা আর ইন্টারনেট নিয়ে পড়ে থাকা :)

মন্তব্য করুন »