জাবিতে নাট্যদিবস উদযাপন » Leading News Portal : BartaBangla.com

বার্তাবাংলা ডেস্ক »

Rally dept of Drama & Dramatics

আহসান হাবীব,জাবিঃ
বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে উদযাপন করা হয়েছে বিশ্ব নাট্যদিবস ২০১৩। ‘বিশ্ব রঙ্গমঞ্চে ঝংকৃত হোক বাংলা নাট্যের শাশ্বত সুর’ প্রতিপাদ্যে দিবসটি পালিত হয়। এ উপলক্ষে নাটক ও নাট্যতত্ব বিভাগের আয়োজনে র‍্যালী বের করা হয়।

বুধবার বেলা ১১টায় উপাচার্য অধ্যাপক আনোয়ার হোসেন এ র‍্যালীর উদ্বোধন করেন। র‍্যালীটি নাটক ও নাট্যতত্ব বিভাগ থেকে শুরু হয়ে ক্যাম্পাস প্রদক্ষিণ করে। এ সময় উপাচার্য বলেন, সমাজ থেকে অনাচার, বৈষম্য দূর করা এবং গণতান্ত্রিক সমাজ প্রতিষ্ঠায় নাট্যকর্মীদের ভূমিকা প্রশংসনীয়। তিনি সবাইকে নাট্যদিবসের শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

এ সময় অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন অধ্যাপক আফসার আহমদ, অধ্যাপক আমিনুল ইসলাম, অধ্যাপক রশীদ হারুন, ড. সোমা মুমতাজ প্রমুখ।

শেয়ার করুন »

লেখক সম্পর্কে »

আমি ফারজানা চৌধুরী তন্বী। লেখালিখি করি ফারজানা তন্বী নামে। রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ও স্নাতকোত্তর করার পর আজ প্রায় পাঁচ বছর ধরে লেখালিখির সঙ্গেই আছি। বার্তাবাংলা’য় কাজ করছি সিনিয়র রিপোর্টার হিসেবে। আমার বিশেষ আগ্রহের ক্ষেত্র ফিচার, প্রযুক্তি আর লাইফস্টাইল। ভালো লাগে ভ্রমণ, বইপড়া, বাগান করা আর ইন্টারনেট নিয়ে পড়ে থাকা :)

Comments are closed.