বুধ-বৃহস্পতিবার টানা ৩৬ ঘণ্টা হরতাল » Leading News Portal : BartaBangla.com

বার্তাবাংলা ডেস্ক »

BehindTheSin_1336073881_1-1306953717201106021বার্তাবাংলা রিপোর্ট :: আগামী ২৭ ও ২৮ মার্চ বুধবার-বৃহস্পতিবার সারা দেশে টানা ৩৬ ঘণ্টার হরতাল ডেকেছে ১৮ দলীয় জোট।

আজ সোমবার বিকেলে বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে হরতালের এ ঘোষণা দেন।

মূলতঃ বগুড়া সফরে বিভিন্ন বক্তব্যে দলের চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া আন্দোলনের আওয়াজ দেওয়ার পরদিন সোমবার মির্জা ফখরুল এ ঘোষণা দিলেন।

১৮ দলীয় জোটের নেতাকর্মীদের মুক্তি, গণহত্যা বন্ধ, সরকারের পদত্যাগ ইত্যাসি ইস্যুতে ১৮ দল এ হরতাল ডাকছে বলেও দাবি করেন ফখরুল।

তিনি জানান, আগামী ২৭ মার্চ বুধবার সকাল ৬টা থেকে শুরু হয়ে পরদিন ২৮ মার্চ বৃহস্পতিবার সন্ধ্যা ৬টা পর্যন্ত হরতাল চলবে। এছাড়া হরতালে কোন বাধা সৃষ্টি করা হলে আরো কঠোর কর্মসূচীর হুমকি দেন তিনি।

শেয়ার করুন »

লেখক সম্পর্কে »

আমি ফারজানা চৌধুরী তন্বী। লেখালিখি করি ফারজানা তন্বী নামে। রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ও স্নাতকোত্তর করার পর আজ প্রায় পাঁচ বছর ধরে লেখালিখির সঙ্গেই আছি। বার্তাবাংলা’য় কাজ করছি সিনিয়র রিপোর্টার হিসেবে। আমার বিশেষ আগ্রহের ক্ষেত্র ফিচার, প্রযুক্তি আর লাইফস্টাইল। ভালো লাগে ভ্রমণ, বইপড়া, বাগান করা আর ইন্টারনেট নিয়ে পড়ে থাকা :)

মন্তব্য করুন »