বার্তাবাংলা ডেস্ক »

প্রিয় নায়ক-নায়িকার মতো হতে চান অনেকেই। হলিউড অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলির কথাই ধরুন, গোটা বিশ্বব্যাপী তাঁকে অনুসরণ করেন কোটি কোটি ভক্ত। অনেকেই তাঁর মতো হতে চান। জোলির মোহময় ‘বালিশ ঠোঁট’ আর দুটি চোখ টানে সবাইকে! ইরানের ১৯ বছর বয়সী জোলি-ভক্ত সাহার তাবারও নিজেকে সেই ফাঁদে ফেলেছিলেন। চেহারায় এবং গড়নে হতে চেয়েছিলেন জোলির মতো। কিন্তু সেটি করতে গিয়ে সাহার নিজের যে অবস্থা করেছেন, তা ভয় পাইয়ে দেবে যে কাউকে!

সাহার নিজেকে ‘জোলির সবচেয়ে বড় ভক্ত’ হিসেবে দাবি করেন। তার মতো চেহারা আর ছিপছিপে শরীর বানাতে মেয়েটি ঘোষণা দিয়েছিল ‘যেকোনো কিছু করতে রাজি’। বেলজিয়ান সংবাদমাধ্যম ‘সুদ ইনফো’র দাবি, মেয়েটি এ জন্য মাত্র কয়েক মাসের ব্যবধানে নিজেকে ৫০ বার চিকিৎসকের ছুরির নিচে সঁপে দিয়েছেন! তবে তথ্যটি এখনো প্রমাণিত নয়।
জোলির মতো হতে গিয়ে সাহার তাঁর ওজন নিয়ে খেটেছেন অনেক। এর মাত্রা এতটাই যে ব্যাপারটা বিপজ্জনক পর্যায়ে চলে গেছে। ৪ ফুট ৮ ইঞ্চি উচ্চতা নিয়ে ওজন মাত্র ৪০ কেজি। ভীষণ বিদঘুটে আর বীভৎস চেহারা নিয়ে সাহার কিন্তু সামাজিক যোগাযোগমাধ্যমে ভীষণ সাড়া ফেলেছেন। ইতিমধ্যেই তাঁর ছবি ভাইরাল হয়েছে, ইনস্টাগ্রামে অনুসারীসংখ্যা ৩ লাখ ৮ হাজার। তবে নেতিবাচক মন্তব্যই বেশি। সাহার এখন অনেকের চোখেই ‘জোম্বি’! সূত্র: দ্য সান।

শেয়ার করুন »

মন্তব্য করুন »