বার্তাবাংলা ডেস্ক »

khaleda in boguraবার্তাবাংলা রিপোর্ট :: বগুড়া সার্কিটে হাউজে পৌঁছেছে খালেদা জিয়ার গাড়িবহর। রাত পৌনে নয়টায় বগুড়া সার্কিট হাউজ প্রাঙ্গণে পৌঁছান খালেদা জিয়া ও তার সফরসঙ্গীরা।

এ সময় খালেদা জিয়াকে স্বাগত জানাতে দাঁড়িয়ে থাকা নেতাকর্মীরা সেøাগানে সেøাগানে মুখরিত করে তোলো পুরো সার্কিট হাউজ প্রাঙ্গণ সহ আশপাশের এলাকা।

সার্কিট হাউজে খালেদা জিয়াকে স্বাগত জানান বগুড়া জেলা বিএনপির সভাপতি ভিপি সাইফুল ইসলাম ও সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চাঁন। এসময় উপস্থিত ছিলেন বগুড়া-৪ আসনের সংসদ সদস্য মোস্তফা আলী মুকুল, বিএনপির কেন্দ্রীয় ক্ষুদ্র ও কুটির শিল্প বিষয়ক সম্পাদক হেলালুজ্জামান তালুকদার লালু সহ জেলার সর্বস্তরের বিএনপি নেতারা।

সার্কিট হাউজ পৌঁছে খালেদা জিয়া সরাসরি উঠে যান সার্কিট হাউজের দোতলায়। এরপর দোতলা থেকে নিচে সমবেত নেতাকর্মীদের প্রতি হাত নাড়িয়ে শুভেচ্ছা জানান খালেদা জিয়া।

এদিকে বগুড়ায় খালেদা জিয়ার আগমনকে কেন্দ্র করে কঠোর নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করেছে স্থানীয় প্রশাসন।

বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার সৈয়দ আবু সায়েম বলেন,“ আমরা খালেদা জিয়ার সফরকে কেন্দ্র করে শুক্রবার থেকেই বাড়তি নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করেছি। তিনি বগুড়ায় অবস্থানকালীন সময় পর্যন্ত  এ নিরাপত্তা ব্যবস্থা বলবৎ থাকবে। খালেদা জিয়ার সমাবেশস্থল ও সার্কিট হাউজ ছাড়াও জেলার বিভিন্ন স্থানে মোবাইল টিমের মাধ্যমে নজরদারি করা হচ্ছে।”

শেয়ার করুন »

মন্তব্য করুন »