জাহিদুল আলম মাসুদ ও মুহাম্মদ আবু সুফিয়ান, (মাদ্রিদ) স্পেন থেকে »

বাংলাদেশ অ্যাসোসিয়েশন মাদ্রিদ, স্পেন-এর উদ্যোগে মহান বিজয় দিবস উপলক্ষে “বিজয়দিবস ক্রিকেট টুর্নামেন্ট ২০১৭ ” এর ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।

বিজয় দিবসের বিজয়টি আমাদের বাঙালি জাতির সবার হলেও আজ অপর একটি বিজয় এর জন্য দুটি দল মাঠে নেমেছে । রবিবার দুপুর ২ টায় বাংলাদেশ এসোসিয়েশন মাদ্রিদ স্পেন-এর উদ্যোগে মহান বিজয় দিবস উপলক্ষে “বিজয়দিবস ক্রিকেট টুর্নামেন্ট ২০১৭ ” এর ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে মাদ্রিদের অদূরে খেতাফে এলাকার একটি মাঠে।

যে দুটি দল ফাইনালের জন্য মাঠে নেমেছিল তারা হল “ ঢাকা ফ্রুতাস ” ও “ ব্রাহ্মাণবাড়ীয়া ঐক্য ক্লাব ” । ব্রাহ্মাণবাড়ীয়া ঐক্য ক্লাব প্রথম ইনিংসে খেলে ১২০ রানের টার্গেট দেয়, জবাবে ঢাকা ফ্রুতাস ১২৬ রান করে ৪ উইকেটে জয়লাভ করে। টুর্নামেন্ট এ ম্যান অফ দা ম্যাচ হয়েছেন ঢাকা ফ্রুটাস এর নাহিদ।

ছবি : রাশেদ মাহমুদ

খেলায় আম্পায়ার হিসেবে ছিলেন ইত্তেফাক ও রাশেদ মাহমুদ। ক্রীড়া অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন স্পেনের রাষ্ট্রদূত হাসান মাহমুদ খন্দকার ও বাংলাদেশ দূতাবাস-এর হেড অব চ্যান্সারি হারুন আল রশিদ।

এ ছাড়াও উপস্থিত ছিলেন বাংলাদেশ অ্যাসোসিয়েশন মাদ্রিদ-এর সভাপতি জামাল উদ্দিন মনির, সেক্রেটারি কামরুজ্জামান সুন্দর, বাংলাদেশ মসজিদ কমিটির সভাপতি খোরশেদ আলম মজুমদার, ঢাকা ফ্রুতাস এর স্বত্বাধিকারী আল আমিন ও শাহ আলম, বাংলাদেশ প্রেস ক্লাব স্পেনের সভাপতি জহিরুল ইসলাম, সেক্রেটারী বকুল খান, বিশিষ্ট সমাজসেবক আব্দুস সাত্তার, রাজনীতিবিদ দুলাল সাফা, অ্যাডভোকেট তারেক হোসাইন, আবু জাফর রাসেল হাসেম মেম্বারসহ অনেকে।

প্রসঙ্গত, বাংলাদেশ অ্যাসোসিয়েশন মাদ্রিদ দীর্ঘদিন যাবত বিভিন্ন জাতীয় দিবস উপলক্ষে ক্রীড়া অনুষ্ঠানের আয়োজন করে আসছে ।

শেয়ার করুন »

মন্তব্য করুন »