বার্তাবাংলা ডেস্ক »

big_1333205633বার্তবাংলা রিপোর্ট :: জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ বলেছেন, যিনি অস্থায়ী প্রেসিডেন্ট আছেন তিনিই ভাল। তবে প্রেসিডেন্ট নির্বাচনের বিষয়টি ক্ষমতাসীন দলের ওপর নির্ভর করছে। তারা আলোচনা করে এটি ঠিক করবেন। এক্ষেত্রে জাতীয় পার্টি সব ধরনের সহযোগিতা করবে। গতকাল বঙ্গভবনে প্রয়াত প্রেসিডেন্ট জিল্লুর রহমানের কফিনে ফুল দিয়ে শ্রদ্ধা জানানোর পর তিনি উপস্থিত সাংবাদিকদের কাছে এসব কথা বলেন।
মহাজোট গঠনের সময় ক্ষমতায় গেলে জাতীয় পার্টির চেয়ারম্যানকে প্রেসিডেন্ট করা হবে বলে প্রতিশ্রুতি দেয়া হয়েছিল। প্রথমে করা না হলেও এখন কোন সম্ভাবনা আছে কিনা- জানতে চাইলে এরশাদ বলেন, এটি সরকারি দলের বিষয়। দুই জনের নাম শোনা যাচ্ছে। একজন বর্তমান অস্থায়ী প্রেসিডেন্ট। অন্যজন সৈয়দা সাজেদা চৌধুরী। তাদের মধ্যে যিনি আছেন তিনিও ভাল।
জিল্লুর রহমানের স্মৃতিচারণ করে এরশাদ বলেন, তিনি সজ্জন, বিনয়ী এবং ভাল মানুষ ছিলেন। তার সততা ছিল। সবার সঙ্গে ভাল সম্পর্ক রাখতেন। তাকে হারিয়ে আমরা শোকাহত, মর্মাহত। আমি তার আত্মার মাগফিরাত কামনা করছি।
প্রেসিডেন্টের কফিনে ফুল দেয়ার পর  সেখানে উপস্থিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গেও কুশল বিনিময় করেন এরশাদ। এসময় জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার ও প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলু উপস্থিত ছিলেন।

শেয়ার করুন »

মন্তব্য করুন »