মৌলভীবাজারে-রাষ্ট্রপতির মৃত্যুতে চিফহুইপসহ বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দের শোক প্রকাশ » Leading News Portal : BartaBangla.com

বার্তাবাংলা ডেস্ক »

এস এ চৌধুরী,মৌলভীবাজার::  মহামান্য রাষ্ট্রপতি মো. জিল্লুর রহমানের মৃত্যুতে বাংলাদেশ জাতীয় সংসদের চিফ হুইপ ও মৌলভীবাজার জেলা আওয়ামীলীগ সভাপতি উপাধ্যক্ষ মো: আব্দুস শহীদ এমপি গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

নিজ নির্বাচনী এলাকা মৌলভীবাজারের কমলগঞ্জে সফররত চিফ হুইপ সাংবাদিকদের সাথে আলাপকালে জানান, “জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ট সহচর মরহুম জিল্লুর রহমান মহান ভাষা আন্দোলন থেকে শুরু করে স্বাধিকার আন্দোলন, মহান মুক্তিযুদ্ধসহ সব গণতান্ত্রিক আন্দোলনে অবদান রেখেছেন।” তিনি বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সভাপতিমণ্ডলীর সদস্যসহ বিভিন্ন দায়িত্বে থেকে দলের বিভিন্ন গুরুত্বপূর্ণ মুহূর্তে বলিষ্ঠ অবদান রেখে দলকে এগিয়ে নিতে সাহসী ভূমিকা রেখেছেন জিল্লুর রহমান। তিনি দেশ ও জাতির কল্যাণে যে অবদান রেখেছেন জাতি তা গভীর শ্রদ্ধার সঙ্গে স্মরণ রাখবে। তিনি মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।

এছাড়া মহামান্য রাষ্ট্রপতি মো. জিল্লুর রহমানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন বিভিন্ন রাজনৈতিক দলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দসহ মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নেছার আহমদ, কমলগঞ্জ উপজেলা আওয়ামীলীগ সভাপতি এম, মোছাদ্দেক আহমেদ মানিক, সাধারণ সম্পাদক আলহাজ্ব অধ্যাপক রফিকুর রহমান, উপজেলা বিআরডিবি চেয়ারম্যান ইমতিয়াজ আহমেদ বুলবুল, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার সৈয়দ মখলিছুর রহমান, ডেপুটি কমান্ডার আব্দুল মোতালিব তরফদার, কমলগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র-১ মো: আনোয়ার হোসেন, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক অধ্যক্ষ মো: হেলাল উদ্দিন, লেখক-গবেষক আহমদ সিরাজ, কমলগঞ্জ সাহিত্য সংসদের সাধারণ সম্পাদক কবি সাইয়্যিদ ফখরুল, সাপ্তাহিক কমলগঞ্জ সংবাদ সম্পাদক মো: সানোয়ার হোসেন, কমলগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক প্রনীত রঞ্জন দেবনাথ, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি শংকর লাল সাহা, সাধারণ সম্পাদক মধূসুদন পাল, উপজেলা মহিলা পরিষদের সভানেত্রী মুন্না রায়, সমকাল সুহৃদ সমাবেশ কমলগঞ্জ উপজেলা শাখার সভাপতি শাব্বির এলাহী, সাধারণ সম্পাদক পিন্টু দেবনাথ, সৃষ্টি সাংস্কৃতিক সংঘের সভাপতি এমরান আহমদ প্রমুখ।

শেয়ার করুন »

লেখক সম্পর্কে »

আমি ফারজানা চৌধুরী তন্বী। লেখালিখি করি ফারজানা তন্বী নামে। রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ও স্নাতকোত্তর করার পর আজ প্রায় পাঁচ বছর ধরে লেখালিখির সঙ্গেই আছি। বার্তাবাংলা’য় কাজ করছি সিনিয়র রিপোর্টার হিসেবে। আমার বিশেষ আগ্রহের ক্ষেত্র ফিচার, প্রযুক্তি আর লাইফস্টাইল। ভালো লাগে ভ্রমণ, বইপড়া, বাগান করা আর ইন্টারনেট নিয়ে পড়ে থাকা :)

মন্তব্য করুন »