বার্তাবাংলা ডেস্ক »

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে রোটারি ক্লাব অব চিটাগাং সাগরিকা দরিদ্র মানুষের জন্যে বিনামূল্যে বিশেষজ্ঞ ফিজিওথেরাপি চিকিৎসা ক্যাম্প আয়োজন করে।

নগরীর ওয়ার্লেস কলোনি মুরগি ফার্ম ঝাউতলা এলাকায় দিনব্যাপী আয়োজিত এই চিকিৎসা ব্যাবস্থায় রিহ্যাবিলিটেশন সেন্টার ফর ডিসবল্ড আরসিডি বিশেষজ্ঞ টিম সার্বিক সহযোগিতা করে।

ক্যাম্প উদ্ভোধন করে রোটারি সাগরিকার অতীত সভাপতি ও অ্যাসিস্ট্যান্ট গভর্নর খন রঞ্জন রায় বলেন কলঙ্কময় জাতীয় শোককে শক্তিতে পরিণত করে যার যার অবস্থান থেকে সাধ্যমত সেবাকর্ম পরিচালনা করাই জাতির জনকের বিদেহী আত্মার প্রতি নিরন্তর শ্রদ্ধার অংশ।

অনুষ্ঠানে রোটারিয়ান ডা.কামরুজ্জামান, ডা. অবনী মোহন দাশ ,রোটারেক্ট সাগরিকার সভাপতি রো.মিশুক রায়,সেক্রেটারি রো.মোমেন উদ্দিন, রো. সোহেব, মোহাম্মদ কামাল ,রিদোয়ানুর রহমান, আরেফিন সিদ্দিক প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য উক্ত স্থানে রোটারি সাগরিকার সহযোগিতায় আরসিডি নাম মাত্র মূল্যে নিম্নআয়ের মানুষের জন্যে নিয়মিত ভাবে ফিজিওথেরাপি চিকিৎসা প্রদান করে থাকে। উপকারভোগী শারীরিক অক্ষম কিছু রোগিও উপস্থিত থেকে দোয়া-মোনাজাতে অংশ গ্রহণ করে।

শেয়ার করুন »

মন্তব্য করুন »