বার্তাবাংলা ডেস্ক »

জনপ্রিয় সঙ্গীতশিল্পী ন্যান্সি। অন্যদিকে নিজ জায়গায় জনপ্রিয়তা অর্জন করেছেন তরুণ কণ্ঠশিল্পী ইলিয়াস হোসেন। এবার তারা একসঙ্গে গান গাইলেন।
আসছে ঈদকে সামনে রেখে ইলিয়াসের ‘না বলা কথা চার’ অ্যালবাম প্রকাশ হতে যাচ্ছে। আর এ অ্যালবামে ‘বুঝে নিও’ নামে একটি গানে কণ্ঠ দিয়েছেন ইলিয়াস-ন্যান্সি। গানটি লিখেছেন জাহিদ আকবর। সুর করেছেন জনপ্রিয় সঙ্গীত শিল্পী কাজী শুভ। সঙ্গীতায়োজনে রেজওয়ান শেখ। মাই সাউন্ড অডিও প্রযোজনা প্রতিষ্ঠানের ব্যানারে অ্যালবামটি প্রকাশ হবে।

এ ব্যাপারে ইলিয়াস হোসেন বলেন, অনেক শিল্পীর সঙ্গেই গান গেয়েছি। তবে এতদিনেও ন্যান্সি আপার সঙ্গে কাজ করার সুযোগ হয়নি। এই গানটির কথা ও সুর এমনই যেন ন্যান্সি আপার কণ্ঠই গানটির সঙ্গে যায়। তাকে শোনানোর পর কাজটি করতে রাজি হয়ে গেলেন। আশা করছি ‘বুঝে নিও’ গানটি শ্রোতাদের ভালো লাগবে।
তিনি আরো বলেন, ঈদের পর পরই গানটির মিউজিক তৈরির পরিকল্পনা রয়েছে।
ইলিয়াস হোসেনের শ্রোতাপ্রিয় গানের মধ্যে রয়েছে না বলা কথা, না বলা কথা টু, এক পলকে, অবুঝ মন, ‘জনম জনম, ভুল বোঝনা, নীল নয়না, হৃদয় পুড়ে যায়, না বলা কথা থ্রী। ২০১২ সালে ‘না বলা কথা’ অ্যালবাম নিয়ে শ্রোতাদের সামনে আসেন ইলিয়স। আর প্রথম অ্যালবামেই পেয়েছিলেন অভূতপূর্ব সাফল্য।

শেয়ার করুন »

মন্তব্য করুন »