বার্তাবাংলা ডেস্ক »

এটাই হয়তো নিয়ম! যে ন্যু ক্যাম্প একটা সময় ‘নেইমার নেইমার’ শব্দে মুখরিত থাকত, আজ প্রিয় মাঠে সেই সমর্থকরাই নেইমারের মৃত্যু কামনা করে চলেছেন। নেইমারের মৃত্যুই যেন তাদের শান্তি দিতে পারে। ব্রাজিল তারকার প্রতি বার্সা সমর্থকদের এমন আচরণে যারপরনাই বিস্মিত ফুটবলপ্রেমীরা।

গত সোমবার ন্যু ক্যাম্পে ব্রাজিলের ক্লাব শাপেকোয়েন্সকে ৫-০ গোলে হারায় বার্সেলোনা। এই ম্যাচ জিতে গাম্পার ট্রফিটাও জিতে নেয় কাতালান ক্লাবটি। এদিন গ্যালারি থেকে ভেসে আসে ‘নেইমার তুমি মরো…নেইমার তুমি মরো’ স্লোগান। সমর্থক হিসেবে বার্সাভক্তদের সুনাম খুব একটা ভালো নয়। এর আগে বার্সেলোনা থেকে রিয়াল মাদ্রিদে যাওয়ার পর পর্তুগিজ কিংবদন্তি লুইস ফিগোও বার্সার সমর্থকদের হাতে নাস্তানাবুদ হন। তাঁর দিকে শূকরের মাথা ছুড়ে মারেন ন্যু ক্যাম্পের সমর্থকরা।

বার্সেলোনা সমর্থকদের এমন আগ্রাসী মনোভাব মেনে নিতে পারছেন না অনেকেই। বিভিন্ন দেশের গণমাধ্যমে নেইমারের প্রতি এমন আচরণকে বার্সা সমর্থকদের ‘অসুস্থ মানসিকতা’ বলে উল্লেখ করা হয়েছে।

গত সপ্তাহে ২২২ মিলিয়ন ইউরোতে বার্সেলোনা ছেড়ে ফরাসি ক্লাব প্যারিস সেন্ট জার্মেইনে যোগ দিয়েছেন নেইমার। তারকা এই ফরোয়ার্ডের ন্যু ক্যাম্প ছেড়ে যাওয়াটা মেনে নিতে পারছে না বার্সা সমর্থকরা। দলবদলের পর নেইমারকে ‘প্রতারক’ ‘বিশ্বাসঘাতক’সহ বিভিন্নভাবে গালাগাল করে তারা। এবার নেইমারের মৃত্যু চেয়ে বসল কিছু সমর্থক।

শেয়ার করুন »

মন্তব্য করুন »