বার্তাবাংলা ডেস্ক »

বিসিবি সভাপতি পদে থাকবেন না পাপন। এমন গুঞ্জন শোনা গেছে আগেও। বিগ বস নাজমুল হাসান পাপন নিজেও বিসিবির শীর্ষ পদ থেকে সরে সড়ে দাঁড়ানোর আভাস দিয়েছিলেন। তবে মুখ ফুটে না থাকার কথা বলেননি।কয়েক বার বলেছেন, এক সঙ্গে কয়েকটি গুরু দায়িত্ব পালন করতে গিয়ে সমস্যা হচ্ছে। একটি বড় পদ ছেড়ে দিতে পারি। এক সঙ্গে তিনটি গুরুত্বপূর্ণ পদে না থেকে একটি পদ থেকে সরে দাঁড়াতে পারি।

সেটা যে বিসিবি প্রধানের পদ তা পরিষ্কার করে না বলায় বিষয়টাকে গুঞ্জনই ভাবা হচ্ছিল। কিন্তু এখন আর তাকে গুঞ্জন, আভাস, ইঙ্গিত আর গুজব ভাবার কোনই কারণ নেই। সম্ভবত এবার তা বাস্তবে রূপ নিতে যাচ্ছে। নাজমুল হাসান পাপন এবার হয়তো সত্যিই বাংলাদেশ ক্রিকেট বোর্ড সভাপতির পদ ছেড়ে দিচ্ছেন!

 

এবার আর হাওয়া থেকে পাওয়া খবর নয়। নাজমুল হাসান পাপনের আভাস ইঙ্গিত নয়। বিসিবি বিগ বসের নিজ মুখে বলা কথা। আজ সকালে তিনি নিজ মুখে বিসিবি প্রধান পদ থেকে সড়ে দাঁড়ানোর ইচ্ছে প্রকাশ করেছেন।

বুধবার সকালে তার মাতা সাবেক আওয়ামী লিগ নেত্রী আইভী রহমানের স্মরণ সভায় উপস্থিত সাংবাদিকদের সঙ্গে আলাপে অনেক কথার ভিড়ে এক পর্যায়ে বিসিবি সভাপতি না থাকার কথা জানিয়ে নাজমুল হাসান পাপন বলেন, ‘আমি আর বিসিবি সভাপতি পদে থাকতে চাইনা।’

কেন? এ প্রশ্নের বিস্তারিত ব্যাখ্যায় না গিয়ে বিসিবি প্রধান বলেন, ‘আসলে এক সঙ্গে কয়েকটি গুরুত্বপূর্ণ পদে আছি। তাই পুরোপুরি ও শতভাগ দায়িত্ব পালন করতে পারছি না। সে কারণেই আগামীতে বিসিবি প্রধানের পদ থেকে সড়ে দাঁড়াতে চাই।’

তিনি একাধারে জাতীয় সংসদ সদস্য। বেক্সমিকো ফার্মার মত দেশ ও আন্তর্জাতিক প্রসিদ্ধ ঔষধ প্রস্তুত এবং বাজারজাতকরণ সংস্থার অন্যতম শীর্ষ কর্তা। পাশাপাশি বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি।

শেয়ার করুন »

মন্তব্য করুন »