রাজধানীতে যুবলীগসহ বিভিন্ন সংগঠনের হরতালবিরোধী মিছিল » Leading News Portal : BartaBangla.com

বার্তাবাংলা ডেস্ক »

বার্তাবাংলা রিপোর্ট :: প্রধান বিরোধী দল বিএনপি নেতৃত্বাধীন ১৮ দলীয় জোটের হরতালের বিরোধিতা করে রাজধানীর বিভিন্ন স্থানে মিছিল করেছে ক্ষমতাসীন আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনগুলোর নেতাকর্মীরা। গতকাল মঙ্গলবার সকালে পুরনো ঢাকার সদরঘাট এলাকা ও জগন্নাথ বিশ্ববিদ্যালয় এলাকায় লঞ্চঘাট শ্রমিক ইউনিয়ন ও ছাত্রলীগের নেতাকর্মীরা হরতালবিরোধী মিছিল করে। বেলা ১২টার দিকে রাজধানীর বেইলি রোড এলাকায় হরতালবিরোধী মিছিল করে স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। বেলা সাড়ে ১২টার দিকে হরতালবিরোধী মিছিল হয় মতিঝিল এলাকা।
মিছিল শেষে যুবলীগ সমাবেশ করে বঙ্গবন্ধু এভিনিউতে। সেখানে যুবলীগের চেয়ারম্যান মোঃ ওমর ফারুক চৌধুরী, সাধারণ সম্পাদক হারুণুর রশিদ, ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সভাপতি ইসমাইল চৌধুরী, কেন্দ্রীয় যুবলীগের সদস্য সৈয়দ হেমায়েত হোসেন প্রমুখ বক্তব্য রাখেন।
এছাড়া সবুজবাগ থানা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা, সোনালী ব্যাংক এমপ্লয়িজ ইউনিয়ন ও জীবনবীমা করপোরেশনের কর্মচারীরাও মিছিল করেন। দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিন থেকে মিছিল বের করে ছাত্রলীগ। ক্যাম্পাসের বিভিন্ন সড়ক হয়ে করে টিএসসিতে সন্ত্রাসবিরোধী রাজু ভাস্কর্যে এসে সমাবেশ করে তারা।
সমাবেশে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি এইম এম বদিউজ্জামান সোহাগ বলেন, খালেদা জিয়া মানুষ মারতে ও যুদ্ধাপরাধীদের রার জন্যই এ হরতাল ডেকেছে। হরতালের নামে সারা দেশে নৈরাজ্য তৈরি করে মানুষ মারা হচ্ছে অভিযোগ করে তিনি বলেন, এরই ধারাবাহিকতায় সকালে টাঙ্গাইলের গোপালপুর উপজেলা ছাত্রলীগের যুগ্ম-আহ্বায়ক ইমরান হোসেন ও চুয়াডাঙ্গায় ছাত্রলীগকর্মী টুটুলকে হত্যা করা হয়েছে।

শেয়ার করুন »

লেখক সম্পর্কে »

আমি ফারজানা চৌধুরী তন্বী। লেখালিখি করি ফারজানা তন্বী নামে। রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ও স্নাতকোত্তর করার পর আজ প্রায় পাঁচ বছর ধরে লেখালিখির সঙ্গেই আছি। বার্তাবাংলা’য় কাজ করছি সিনিয়র রিপোর্টার হিসেবে। আমার বিশেষ আগ্রহের ক্ষেত্র ফিচার, প্রযুক্তি আর লাইফস্টাইল। ভালো লাগে ভ্রমণ, বইপড়া, বাগান করা আর ইন্টারনেট নিয়ে পড়ে থাকা :)

মন্তব্য করুন »