বার্তাবাংলা ডেস্ক »

পুলিশের বরিশাল রেঞ্জের উপমহাপরিদর্শক (ডিআইজি) ও পুলিশ সুপারকে (এসপি) বদলি করেছে স্বরাষ্ট্র মন্ত্রণালয়। এ ছাড়া আরো ১৮ পুলিশ কর্মকর্তার পদে রদবদল করা হয়েছে।

আজ বুধবার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগ দুটি পৃথক প্রজ্ঞাপন জারি করে। দুটিতে উপসচিব মোহাম্মদ ইলিয়াস হোসেনের স্বাক্ষর রয়েছে।

বরিশাল রেঞ্জের ডিআইজি শেখ মোহাম্মদ মারুফ হাসানকে নৌপুলিশের ডিআইজি করা হয়েছে। রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) কমিশনার মো. শফিকুল ইসলামকে করা হয়েছে বরিশাল রেঞ্জের ডিআইজি। নৌপুলিশের ডিআইজি মনিরুজ্জামানকে পুলিশ সদর দপ্তরের ডিআইজি, পুলিশ অধিদপ্তরের ডিআইজি শৈবাল কান্তি চৌধুরীকে এসপিবিএনের ডিআইজি, ঢাকা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি মো. মাহবুবুর রহমানকে আরএমপি কমিশনার, ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) যুগ্ম কমিশনার ওয়াই এম বেলালুর রহমানকে ডিআইজির চলতি দায়িত্বে ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার এবং পুলিশ সদর দপ্তরের অতিরিক্ত ডিআইজি আবু হাসান তারিককে পুলিশ সদর দপ্তরের ডিআইজির চলতি দায়িত্ব দেওয়া হয়েছে। বরিশাল মহানগর পুলিশের (বিএমপি) সাবেক ডিসি, বর্তমানে সিলেট রেঞ্জ ডিআইজির কার্যালয়ে সংযুক্ত মো. জিললুর রহমানকে ঢাকার ট্যুরিস্ট পুলিশের পুলিশ সুপার এবং পুলিশ সদর দপ্তরের পুলিশ সুপার মোহাম্মদ আবদুল কাদেরকে ঢাকায় পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) বিশেষ পুলিশ সুপার পদে বদলি করা হয়েছে।

শেয়ার করুন »

মন্তব্য করুন »