মৌলভীবাজারে-বাগানে আগুন ॥ ১০লক্ষ টাকার ক্ষতিসাধন » Leading News Portal : BartaBangla.com

বার্তাবাংলা ডেস্ক »

Pic---Kamalgonj (Agun)---02
এস এ চৌধুরী, মৌলভীবাজার::মৌলভীবাজারে আগুন দিয়ে গাছ  বাগান জ্বালিয়ে দিয়েছে দুর্বৃত্তরা। এতে ১০ লক্ষ টাকার ক্ষতি সাধন হয়েছে। এ ব্যাপারে  থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়েছে।
জানা যায়, জেলার কমলগঞ্জ উপজেলার মাধবপুর ইউনিয়নের টিলাগাঁও গ্রামের বাসিন্দা উপজেলা সিপিবি সভাপতি আব্দুল মন্নাফ খানের বসতবাড়ির পেছনের জায়গায় রোপিত পরশ ও আকাশি গাছের বাগানে গত রোববার বিকেলে দুর্বৃত্তরা আগুন লাগিয়ে দেয়। আব্দুল মন্নাফ খান তখন বাড়িতে ছিলেন না। অগ্নিকান্ডের খবর পেয়ে স্থানীয় লোকজন এসে পানি দিয়ে আগুন নিয়ন্ত্রণের পূর্বেই বাগানের প্রায় সবগুলো গাছ পুড়ে যায়। এতে ১০ লক্ষাধিক টাকার ক্ষতিসাধন হয়েছে বলে গৃহকর্তা জানান। পূর্ব শত্রুতার জের ধরে কেউ ক্ষতি সাধন করার জন্য গাছ বাগান জ্বালিয়ে দিতে পারে বলে আশংকা করা হচ্ছে। এ ব্যাপারে সিপিবি নেতা আব্দুল মন্নাফ খান গতকাল সোমবার কমলগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরী করেন (কমলগঞ্জ থানার জিডি নং ৭১৫, তাং ১৮/০৩/২০১৩)।
কমলগঞ্জ থানার ওসি নীহার রঞ্জন নাথ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ব্যাপারে থানায় একটি সাধারণ ডায়েরী হয়েছে। পুলিশ তদন্তপূর্ব্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে।

শেয়ার করুন »

লেখক সম্পর্কে »

আমি ফারজানা চৌধুরী তন্বী। লেখালিখি করি ফারজানা তন্বী নামে। রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ও স্নাতকোত্তর করার পর আজ প্রায় পাঁচ বছর ধরে লেখালিখির সঙ্গেই আছি। বার্তাবাংলা’য় কাজ করছি সিনিয়র রিপোর্টার হিসেবে। আমার বিশেষ আগ্রহের ক্ষেত্র ফিচার, প্রযুক্তি আর লাইফস্টাইল। ভালো লাগে ভ্রমণ, বইপড়া, বাগান করা আর ইন্টারনেট নিয়ে পড়ে থাকা :)

মন্তব্য করুন »