শাকিবের সঙ্গে সূচনা

‘কিস্তিমাত’ খ্যাত তরুণ চলচ্চিত্র পরিচালক আশিকুর রহমান নির্মাণ করছেন ‘অপারেশন অগ্নিপথ’। এ ছবিতে অভিনয় করছেন শাকিব খান। তার শিডিউল জটিলতায় কিছুদিন ছবিটি আটকে থাকলেও শিগগিরই ছবিটির শুটিং শুরু হতে যাচ্ছে। এমনটিই জানিয়েছেন নির্মাতা আশিক। ছবিটির প্রথম দিকের শুটিং হয়েছে অস্ট্রেলিয়ায়।
এবার ছবিটির শুটিং হবে ব্যাংকক ও বাংলাদেশের বিভিন্ন লোকেশনে। ‘অপারেশন অগ্নিপথ’র একটি গুরুত্বপূর্ণ চরিত্রে চুক্তিবদ্ধ হয়েছেন সূচনা আজাদ। এ ছবির মাধ্যমে প্রথমবার চলচ্চিত্রে কাজ করতে যাচ্ছেন তিনি। সে জন্যই এখন তিনি নিজেকে প্রস্তুত করতে ব্যস্তসময় পার করছেন। তাইতো নিয়মিত তালিম নিচ্ছেন ডান্স ও ফাইটের।

সূচনা বলেন, মিডিয়াতে কাজ শুরু করেছি চলচ্চিত্র অভিনেত্রী হবো বলেই। নিজের সর্বোচ্চ দিয়ে নতুন ছবিতে কাজটি করতে চাই। সেই সঙ্গে সবার দোয়া চাই এবং নতুন হিসেবে সবার সহযোগিতা প্রত্যাশা করছি।

আশিকুর রহমান বলেন, ছবিতে সূচনাকে দেখা যাবে একজন হ্যাকারের চরিত্রে। প্রথমে শাকিব খানের সহযোগী হয়ে অভিনয় করবেন তিনি। কিন্তু শেষের দিকে ঘটবে উল্টো ঘটনা। সে চরিত্র সম্পর্কে এর বেশি জানাতে নারাজ পরিচালক।
এর আগে অস্ট্রেলিয়ায় ছবিটির প্রথম লটের শুটিংয়ে অংশ নিয়েছিলেন মিশা সওদাগর ও টাইগার রবি। অস্ট্রেলিয়ার পর্বে সিডনি থেকে আরো বেশ কয়েকজন শিল্পীও কাজ করেছিলেন।