বার্তাবাংলা ডেস্ক »

Dating App

কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার বামনপাড়ায় ‘জঙ্গি আস্তানা’ সন্দেহে ঘিরে রাখা বাড়িটিতে অভিযান শুরু করেছে পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিট। শনিবার বিকেল সাড়ে ৫টার দিকে ঢাকা থেকে বোম্ব ডিসপোজাল ইউনিটের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছানোর পর পরই অভিযান শুরু করা হয়।

ভেড়ামারা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূর হোসেন খন্দকার অভিযান শুরুর বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে বিকেলে উপজেলা প্রশাসন জঙ্গি আস্তানার আশেপাশের ৫০০ গজের মধ্যে ১৪৪ ধারা জারি করে। ভেড়ামারা উপজেলা নির্বাহী কর্মকর্তা মিজানুর রহমান ১৪৪ ধারা জারির বিষয়টি নিশ্চিত করেছেন।

এদিকে দুপুরে খুলনা থেকে ক্রাইম সিনের পাঁচ সদস্য বিশিষ্ট একটি টিম ঘটনাস্থলে এসে পৌঁছেছেন। ওই বাড়ি থেকে সুইসাইড ভেস্টসহ তিন নারী জঙ্গি ও দুই শিশুকে আটক করেছে পুলিশ।

কুষ্টিয়ার পুলিশ সুপার এস এম মেহেদী হাসান জানান, শুক্রবার দিবাগত রাত ১২টার দিকে কুষ্টিয়ার ভেড়ামারা তালতলা মসজিদের পাশে একটি বাড়িতে জঙ্গিরা অবস্থান করছে- এমন সংবাদের ভিত্তিতে ভেড়ামারা পুলিশ, র্যাব, কুষ্টিয়া পুলিশ ও ডিবি পুলিশের একটি যৌথ টিম সেখানে অবস্থান নেয়। ঢাকার কাউন্টার টেরোরিজম ইউনিটকে খবর দিলে তাদের একটি টিম রাত আনুমানিক ৩টার দিকে ঘটনাস্থলে পৌঁছায়। এরপর পুলিশ ও কাউন্টার টেরোরিজম ইউনিট যৌথভাবে বাড়ির দিকে মুভ করলে একজন মহিলা সুইসাইড ভেস্ট পরিহিত অবস্থায় পুলিশের উপর হামলার চেষ্টা চালায়। এ সময় পুলিশ সদস্যরা তা বিস্ফোরিত হওয়ার আগেই তাকে ধরে ফেলে। পরে পর্যায়ক্রমে দুই শিশুসহ দুইজন মহিলা ওই বাড়ি থেকে বের হয়ে এসে পুলিশের কাছে আত্মসমর্পণ করে।

Dating App
শেয়ার করুন »

মন্তব্য করুন »