বার্তাবাংলা ডেস্ক »

Dating App

বার্মিংহ্যামের এজবাস্টনের আকাশ আজ ভালো নেই। সেই সকাল থেকে বৃষ্টি। সুতরাং, অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড ম্যাচটির ভাগ্যও বদল হয়েছে বারবার। শেষ পর্যন্ত বৃষ্টি ম্যাচটিকে সমাপ্ত হতেই দিল না। কেড়ে নিলো এর ভাগ্য। বৃষ্টির কারণে ম্যাচটিকে পরিত্যক্ত ঘোষণা করে দিলেন রেফারি অ্যান্ডি পাইক্রফট।

বৃষ্টির কারণে খেলা শুরু করতেই অনেক বিলম্ব হয়েছিল। যে কারণে শুরুতেই চার ওভার করে কেটে নেয়া হয় দু’দলের পক্ষ থেকে। ৪৬ ওভারের খেলায় টস জিতে ব্যাট করতে নেমে ৪৫ ওভারেই কিউইরা অলআউট হয় ২৯১ রানে। অনবদ্য সেঞ্চুরি তুলে নেন কিউই অধিনায়ক কেন উইলিয়ামসন।

অস্ট্রেলিয়া জবাব দিতে নামার আগে আবারও বৃষ্টির কবলে পড়ে ম্যাচটি। যখন বৃষ্টি থামে, তখন অনেক সময় বয়ে যায়। সুতরাং, ম্যাচ থেকে আরও ওভার কেটে নেয়া হলো। অস্ট্রেলিয়ার জন্য টার্গেট সেট করে দেয়া হলো ৩৩ ওভারে ২৩৫ রান।

পরিবর্তিত লক্ষ্য সামনে রেখে ব্যাট করতে নামার পর অবশ্য দারুণ বিপদে পড়ে অস্ট্রেলিয়া। ৯ ওভারেই তিন উইকেট হারিয়ে বসে অসিরা। ১৬ বলে ১৮ রান করা ডেভিড ওয়ার্নারকে উইকেটের পেছনে ক্যাচ দিতে বাধ্য করেন ট্রেন্ট বোল্ট।

পরের ওভারেই অ্যাডাম মিলনে বলে শর্ট মিডউইকেটে ক্যাচ তুলে দেন অ্যারোন ফিঞ্চ। ক্যাচ ধরেন রস টেলর। বৃষ্টির কারণে খেলা বন্ধ হওয়ার শেষ বলে (৯ম ওভারের শেষ বল) অ্যাডাম মিলনের আরেকটি আঘাতে রিটার্ন ক্যাচ দিয়ে ফিরে যান মইসেস হেনরিক্সও। ১৪ বলে ১৮ রান করেছিলেন তিনি।

এরপরই মুষলধারে বৃষ্টি নামে। দীর্ঘক্ষণ পরও বৃষ্টি থামার লক্ষণ নেই। উইকেট এবং আউটফিল্ডও প্রায় খেলার অনুপযুক্ত। এ কারণে ম্যাচ রেফারি খেলাটিকে বাতিল বলেই রায় দিয়ে দিলেন। ফলে নিউজিল্যান্ড এবং অস্ট্রেলিয়া- দু’দলই ১ পয়েন্ট করে ভাগাভাগি করে নিলো।

আফসোস হচ্ছে নিউজিল্যান্ডের জন্য। বৃষ্টি তাদের প্রায় নিশ্চিত জয়ের ম্যাচটি কেড়ে নিল। অস্ট্রেলিয়া নিশ্চিত হারের মুখ থেকে এক পয়েন্ট পেয়ে নিজেদের রক্ষাই করতে পারলো বলা যায়।

Dating App
শেয়ার করুন »

মন্তব্য করুন »