বার্তাবাংলা ডেস্ক »

Dating App

আহসান হাবীব,জাবিঃ
JU-Logo

গাজীপুরের কালীগঞ্জ উপজেলায় শ্বশুরবাড়ীতে রহস্যজনক মৃত্যু ঘটেছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ছাত্রী মরিয়ম আক্তারের । তিনি গণিত বিভাগের ৩৭ তম ব্যাচ ও বেগম খালেদা জিয়া হলের আবাসিক শিক্ষার্থী। তার গ্রামের বাড়ী গাজীপুর জেলার কালীগঞ্জ উপজেলায় ।

মঙ্গলবার ভোরে সে আত্নহত্যা করেছে বলে ফোনে মরিয়মের সহপাঠীদের জানান তার স্বামী। তিনি মসজিদ থেকে ফজরের নামাজ পড়ে ফিরে এসে নিহতের ঝুলন্ত লাশ দেখতে পান বলে দাবি করেন। কিন্তু নিহতের পরিবারের দাবি তাকে হত্যা করে গলায় ফাঁস দিয়ে ঝুলিয়ে রাখা হয়েছে।

নিহতের সহপাঠীদের সাথে কথা বলে জানা যায় প্রায় ৪ বছর পূর্বে নিহত মরিয়মের বিয়ে হয় স্থানীয় এক মাদ্রাসা শিক্ষকের সাথে। তাদের একটি ছেলে রয়েছে বলে জানা যায়।

এ ব্যাপারে উপাচার্য অধ্যাপক ড. আনোয়ার হোসেন জানিয়েছেন তিনি তাৎক্ষণিকভাবে ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার শ্যামল কুমার মুখার্জির সাথে কথা বলে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে নির্দেশ দিয়েছেন।

দুপুর তিনটার দিকে কালীগঞ্জ থানার উপপরিদর্শক আজাদের নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছে নিহতের সুরতহাল প্রতিবেদন করেছেন বলে জানিয়েছেন উপাচার্য।

এদিকে ঘটনার পর থেকে শ্বশুরবাড়ীর লোকজন পলাতক রয়েছেন বলে জানিয়েছেন বেগম খালেদা জিয়া হলের প্রাধ্যক্ষ অধ্যাপক ড. মোঃ আমিনুল ইসলাম।

Dating App
শেয়ার করুন »

মন্তব্য করুন »