বার্তাবাংলা ডেস্ক »

image_661_107516বার্তবাংলা রিপোর্ট :: সাভারে র‌্যাবের সঙ্গে কথিত ‘বন্দুকযুদ্ধে’ মুন্না নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। শুক্রবার গভীর রাতে সাভার পৌর এলাকার ছোট বলিমেহের এলাকায় এ ঘটনা ঘটে।

র‌্যাবকে উদ্ধৃত করে আমাদের সংবাদদাতা জানিয়েছেন, র‌্যাব-৪ এর লেফটেনেন্ট কমান্ডার তানভীরের নেতৃত্বে শুক্রবার রাতে সাভার বাজার বাসস্ট্যান্ড সংলগ্ন ছোট বলিমেহের এলাকায় মুন্নার মাদক স্পটে অভিযান চালানো হয়। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মুন্না ও তার সহযোগীরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি চালান। র‌্যাবও পাল্টা গুলি চালায়।

এক পর্যায়ে র‌্যাবের গুলিতে মুন্না গুলিবিদ্ধ হন। পরে ঘটনাস্থলেই তিনি মারা যান। মুন্নার সহযোগীরা পালিয়ে যেতে সক্ষম হন। পরে মুন্নার মৃতদেহ সাভার মডেল থানা পুলিশের কাছে হস্তান্তর করে র‌্যাব।

এছাড়া ঘটনাস্থল থেকে র‌্যাব একটি রিভলবার, দুই রাউন্ড তাজা গুলি এবং ভারতীয় আমদানি নিষিদ্ধ ৩০০ বোতল ফেন্সিডিল উদ্ধার করে।

সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) কায়সার মাতব্বর দেশ টিভিকে জানান, মুন্নার বিরুদ্ধে মাদক চোরাচালান, গুম, হত্যা, অপহরণ, ডাকাতি, ছিনতাই এবং ধর্ষণের অভিযোগে সাভার মডেল থানায় ৩০টি মামলা রয়েছে।

শেয়ার করুন »

মন্তব্য করুন »