দেশের জনগণই আওয়ামী লীগকে ক্ষমতায় বসাবে : কাদের

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ভারত আমাদের ক্ষমতায় বসাবে না। দেশের জনগণই আমাদের ক্ষমতায় বসাবে। দেশের জনগণ চাইলে একবার নয়, বারবার ক্ষমতায় আসবে আওয়ামী লীগ।

সোমবার দুপুর সোয়া ১২টার দিকে ঢাকা-মাওয়া মহাসড়কে বিআরটিএ’র ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকালে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, শেখ হাসিনা ও মোদির আমলেই তিস্তার পানি বণ্টন চুক্তি হবে। চুক্তির খসড়া প্রস্তুত রয়েছে। এখন শুধু অনুমোদনের অপেক্ষা।

সেতুমন্ত্রী বলেন, বিএনপি জনবিচ্ছিন্ন, আন্দোলনে ব্যর্থ। তারা ভারত বিরোধিতার পুরনো রেকর্ড বাজিয়ে যাচ্ছে। ৭৫ পরবর্তী ২১ বছর ভারতের বিরোধিতার কারণে আমাদের অনেক ক্ষতি হয়েছে।

ওবায়দুল কাদের বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বর্তমান সফরের মধ্য দিয়ে ভারত-বাংলাদেশের সম্পর্ক বহুমাত্রিক উচ্চতা পেয়েছে। এ সম্পর্কের মাধ্যমে ভারত-বাংলাদেশের অমিমাংসিত সমস্যাগুলোরও সমাধান হবে।

এ সময় মন্ত্রীর সঙ্গে ছিলেন বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটির (বিআরটিএ) চেয়ারম্যান মশিয়ার রহমান, মুন্সিগঞ্জ সওজ’র নির্বাহী প্রকৌশলী মামুনুর রশীদ প্রমুখ।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকালে সেতুমন্ত্রী ঢাকা মাওয়া মহাসড়কের চলাচলরত যানবাহনের ফিটনেস এবং সার্টিফিকেট যাচাই বাছাই করেন। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ২৩টি মামলা এবং ৩৬ হাজার ৫০০ টাকা জরিমানা আদায় করা হয়।