জোড়া বাংলা ছবিতে প্রিয়াঙ্কা

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। শুধু বলিউড নয়, হলিউডে সুনাম অর্জন করেছেন তিনি। এমনকি প্রযোজক হিসেবেও সফল তিনি। কেননা তার প্রযোজিত মারাঠি ‘ভেন্টিলেটর’ ছবিটি এ বছর তিনটি বিভাগে জিতে নিয়েছে ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কার।

তবে চমকপ্রদ ব্যাপার হলো, নিজের প্রযোজনা প্রতিষ্ঠান পার্পেল পেবল পিকচার্স প্রযোজনা সংস্থা থেকে দু’টি ভারতীয় বাংলা ছবি নির্মাণ করবেন তিনি। ইতিমধ্যে ছবি দু’টির নাম ঠিক করেছেন প্রিয়াঙ্কা ও তার মা মধু চোপড়া। একটির নাম ‘বৃষ্টির অপেক্ষায়’। অন্যটি ‘বাস স্টপে কেউ নেই’।

এ প্রসঙ্গে প্রিয়াঙ্কার মা মধু চোপড়া গণমাধ্যমে বলেন, ‘পার্পেল পেবল পিকচার্স সব সময় আঞ্চলিক ছবির প্রচার করে থাকে। প্রযোজক হিসেবে প্রিয়াঙ্কা চোপড়া দর্শকের কাছে পৌঁছানোর জন্য ভালো গল্প খোঁজেন, বিশেষ করে বিশ্বের দর্শকের জন্য স্থানীয় জাতিগত সংস্কৃতি ফুটিয়ে তোলা হয়। বাংলা ছবি নিয়ে চূড়ান্ত কাজ চলছে এবং খুব শিগগির এর দৃশ্যধারণ শুরু হবে।’

এর আগে প্রিয়াঙ্কার প্রযোজনা প্রতিষ্ঠান থেকে ‘বাম বাম বোলে বোল রাহা হ্যায় কাশি’ (ভোজপুরি), ‘ভেন্টিলেটর’ (মারাঠি) এবং ‘সারভান’ (পাঞ্জাবি) ছবি মুক্তি পেয়েছে। এ ছাড়া ‘কায় রে রাসকালা’ (মারাঠি) ছবিটির কাজ চলছে।