বার্তাবাংলা ডেস্ক »

gajipur hortalবার্তাবাংলা ডেস্ক :: গাজীপুর জেলা বিএনপি কার্যালয়ে হামলা ও ভাঙচুর চালিয়েছে আওয়ামী লীগ। এ সময় বিএনপির অন্তত ২০ নেতাকর্মী আহত হয়েছেন।

মঙ্গলবার বেলা পৌনে ১২টার দিকে এ হামলা হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিএনপি কার্যালয়ে ৩০/৪০ জন নেতাকর্মী বসেছিলেন। হঠাৎ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের ৫০/৬০ জন সশস্ত্র নেতাকর্মী অতর্কিতে বিএনপি কার্যালয়ে প্রবেশ করে এলোপাতাড়ি ভাঙচুর ও মারধর শুরু করে।

এসময় হামলাকারীদের সঙ্গে পুলিশ থাকায় বিএনপি নেতাকর্মীরা পাল্টা আক্রমণ করতে পারে নি। হামলাকারীরা লঠি, রড ও চাপাতি দিয়ে আঘাত করে কমপক্ষে ২০ জন বিএনপি, ছাত্রদল ও যুবদল নেতাকর্মীকে আহত করে। এক পর্যায়ে দলীয় কার্যালয়ে আগুন দেওয়ার চেষ্টা করলে অতিরিক্ত পুলিশ এসে হামলাকারীদের নিবৃত করেন।

গাজীপুর জেলা বিএনপির স্বণির্ভর বিষয়ক সম্পাদক জয়নাল আবেদীন তালুকদার জানান, ২০/২৫ জন কর্মী আহত হয়েছেন। তাদের মধ্যে ৪/৫ জনের অবস্থা গুরুতর।

ঘটনাস্থলে উপস্থিত গাজীপুর পৌর বিএনপি সভাপতি মীর হালিমুজ্জামান ননী জানান, হামলাকারীরা সবাই ছিলো সশস্ত্র। পুলিশের সহায়তায় তারা তাণ্ডব চালিয়েছে।

আহতরা হলেন- গাজীপুর জেলা বিএনপির যুগ্ম সম্পাদক ডা. মাজহারুল আলম, স্বণির্ভর বিষয়ক সম্পাদক জয়নাল আবেদীন, গাজীপুর পৌর বিএনপি নেতা আব্দুস সালাম, জেলা ছাত্র দলের যুগ্ম সম্পাদক খান জাহিদুল ইসলামসহ অনেকে।

শেয়ার করুন »

মন্তব্য করুন »