বার্তাবাংলা ডেস্ক »

sirjgongবার্তাবাংলা ডেস্ক :: সাতক্ষীরার কলারোয়া উপজেলার উফাপুর এলাকায় বিজিবি ও পুলিশের সঙ্গে জামায়াত শিবিরের সংঘর্ষে ২ জন নিহত এবং ৪ পুলিশসহ ৬ জন আহত হয়েছে। অন্যদিকে সিরাজগঞ্জে উল্লাপাড়ায় নিরাপত্তা রক্ষী বাহিনী ও জামায়াত-শিবির কর্মীদের মধ্যে সংঘর্ষে ১ জন নিহত এবং ৫ পুলিশ আহত হয়েছে।
সোমবার সকালে সাতক্ষীরার উফাপুর জামায়াত শিবির কর্মীরা সড়ক অবরোধ করে। এসময় আইন শৃঙ্খলা বাহিনী বাধা দিলে তাদের উপর হামলা চালায় পিকেটাররা। এসময় সংঘর্ষে হতাহতের ঘটনা ঘটে।
একই সঙ্গে সদর উপজেলার কুচপুর এলাকায় জামায়াত শিবিরের নেতাকর্মীরা ৮ আওয়ামী লীগ নেতাকর্মীর বাড়ি ও দোকান ভাংচুর করে এবং আগুন লাগিয়ে দেয়। পরে, ফায়ার সার্ভিস কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণে আনে।
সোমবার সকালে হরতাল সমর্থনকারীরা সিরাজগঞ্জে বাইপাস সড়কের বাওইতারা নামের বেইলী ব্রীজের দুটি পাটাতন খুলে ফেলে। ঘটনাস্থলে গিয়ে পুলিশ নাশকতা সৃষ্টিকারীদের বাধা দিলে জামায়াত শিবির কর্মীরা তাদের উপর হামলা চালায়। এসময় রাবার বুলেট ও টিয়ার শেল নিক্ষেপ করে পুলিশ তাদের ছত্রভঙ্গ করে দেয়।
এদিকে সকালে উল্লাপাড়া উপজেলার পূর্ব দেলুয়া বাজার এলাকায় জামায়াত-শিবির কর্মীরা মহাসড়কে গাছের গুড়ি ফেলে অবরোধ করে পিকেটিং করে। এসময় পিকেটাররা আইন শৃঙ্খলা রক্ষা বাহিনীর উপর হামলা চালালে ৫ পুলিশ আহত হয়। পরে পুলিশ টিয়ার শেল, রাবার বুলেট ও চাইনিজ রাইফেল দিয়ে গুলি ছুড়ে তাদেরকে ছত্রভঙ্গ করে দেয়। এসময় পুলিশের সঙ্গে সংঘর্ষে ১ জন নিহত হয়।

শেয়ার করুন »

মন্তব্য করুন »