বাজারে এসেই জনপ্রিয় এক্সপেরিয়া জি » Leading News Portal : BartaBangla.com

বার্তাবাংলা ডেস্ক »

sony0303bবার্তাবাংলা ডেস্ক :: বাজারে এসেই জনপ্রিয়তা পেয়েছে সনির নতুন স্মার্টফোন এক্সপেরিয়া জি। অরেঞ্জ নিউজের দেয়া তথ্য অনুযায়ী, যুক্তরাজ্যে সবচেয়ে জনপ্রিয় স্মার্টফোন হিসেবে টানা ১০ মাস ধরে শীর্ষে রয়েছে স্যামসাংয়ের গ্যালাক্সি এস থ্রি। আর বাজারে এসেই দ্বিতীয় স্থানটি দখল করে নিয়েছে এক্সপেরিয়া জি।

নতুন এক্সপেরিয়া জি-তে রয়েছে ১৩ মেগাপিক্সেল ক্যামেরা, এইচডি ভিডিও রেকর্ডিং সুবিধা এবং ৫ ইঞ্চি এইচডি ডিসপ্লে। স্মার্টফোনটির সবচেয়ে উল্লেখযোগ্য ফিচার হচ্ছে জল ও ধূলো নিরোধক ব্যবস্থা।

ফেব্রুয়ারির শেষ বৃহস্পতিবার বাজারে এসেছে এক্সপেরিয়া জি। বাজারে আসার কয়েকদিনের মধ্যেই স্মার্টফোনটির এই জনপ্রিয়তার কারণে স্যামসাংয়ের গ্যালাক্সি এসথ্রির সবচেয়ে বড় প্রতিদ্বন্দ্বী হিসেবে এক্সপেরিয়া জি আত্মপ্রকাশ করতে পারে বলেই মনে করছেন টেক বোদ্ধারা।

স্মার্টফোন জগতে আইফোন আর স্যামসাংয়ের একচ্ছত্র আধিপত্য করার দিন ফুরিয়ে এসেছে বলেই মনে করছেন অনেক টেক বোদ্ধা। তাদের মতে, শীর্ষস্থানীয় এই প্রতিষ্ঠান দু’টির প্রতিদ্বন্দ্বী হিসেবে বাজারের অন্য প্রতিষ্ঠানগুলোর মধ্যে থেকে যে কোনটির আত্মপ্রকাশ শুধুই সময়ের ব্যাপার। তবে অনেকে এটাও বলছেন, গ্যালাক্সি এস ফোর বাজারে আসলে আরো শক্ত হতে পারে স্মার্টফোন বাজারে স্যামসাংয়ের স্থানটি।

শেয়ার করুন »

লেখক সম্পর্কে »

মন্তব্য করুন »