বার্তাবাংলা ডেস্ক »

Jamait-sm120130303212730বার্তবাংলা রিপোর্ট :: জামায়াতের ডাকা ৪৮ ঘন্টার টানা হরতালের দ্বিতীয় দিনে সোমবার ভোরে বরিশালে পুলিশের সঙ্গে জামায়াত-শিবিরের সংঘর্ষে পুলিশ ও সাংবাদিকসহ আহত হয়েছে ৮ জন।
সকালে বাঘিয়া এলাকায় পুলিশের সঙ্গে জামায়াত শিবিরের সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় জামায়াত শিবির কর্মীরা দুটি মোটর সাইকেল ও পুলিশের একটি গাড়ি ভাংচুর করে।
পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ ৩ রাউন্ড টিয়ার শেল নিক্ষেপ করে। এসময় পুলিশের দুই জন সদস্য ও দুজন সাংবাদিক আহত হয়। এসময় একজনকে আটক করে পুলিশ।
ব্রাহ্মণবাড়িয়া: এদিকে, জামায়াতের ডাকা দ্বিতীয় দিনের হরতালে চলছে ব্রাহ্মণবাড়িয়ায়। সকাল থেকে হরতালের সমর্থনে জামায়াত শিবিরের কোনো নেতাকর্মীকে কোথাও পিকেটিং বা মিছিল করতে দেখা যায়নি। শহরের বিভিন্ন সড়ক রিকশা অটোরিকশাসহ ছোটখাট যানবাহন চলাচল স্বাভাবিক রয়েছে।
কুমিল্লা-সিলেট মহাসড়কে দূরপাল্লার ও অভ্যন্তরীণ রুটে যানবাহন চলাচল স্বাভাবিক রয়েছে।
অপ্রীতিকর ঘটনা এড়াতে শহরের বিভিন্ন পয়েন্টে বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে।
ময়মনসিংহ: ময়মনসিংহে জামায়াতের ডাকা দ্বিতীয় দিনে সকাল থেকে অনেকটাই স্বাভাবিক রয়েছে শহরের জনজীবন। দূরপাল্লার যানবাহন চলাচল বন্ধ থাকলেও যথাসময়ে গন্তব্যের উদ্দেশ্যে ষ্টেশন ছেড়ে যায় সব ট্রেন। আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে শহরের প্রতিটি মোড়ে মোড়ে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

শেয়ার করুন »

মন্তব্য করুন »