বিয়ে করলেন নওশীন-হিল্লোল » Leading News Portal : BartaBangla.com

বার্তাবাংলা ডেস্ক »

nowshin hillol picবার্তাবাংলা রিপোর্ট :: দীর্ঘ ‘গুজবে’র অবসান ঘটিয়ে অভিনেতা হিল্লোলের সঙ্গে অবশেষে গাঁটছড়া বাদলেন মডেল-অভিনেত্রী নওশীন। শুক্রবার রাতে তারা বিয়ে করেন। হিল্লোল ও নওশীনের পারিবারিক সূত্রে এ তথ্য জানা গেছে। হিল্লোল এর আগে মডেল-অভিনেত্রী তিন্নিকে বিয়ে করেছিলেন। কিন্তু তাদের ওই সম্পর্কের পরিণতি ঘটে বিয়ে বিচ্ছেদের মাধ্যমে। ওই সংসারে তাদের একটি মেয়ে রয়েছে। নাম ওয়ারিশা। অন্যদিকে নওশীনও বিবাহিত ছিলেন। নওশীন ও হিল্লোলের উগ্র আচরণ নিয়ে দেশের শোবিজ জগতে এর আগে বেশে আলোচনা-সমালোচনা হয়।
গত ৩ নভেম্বর টেলিভিশন প্রোগ্রাম প্রডিউসারহ অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের কার্যনির্বাহী কমিটির সভায় হিল্লোল, নওশীন ও সারিকাকে ৩ মাসের জন্য বয়কট রাখার বিষয়টি পুনর্বিবেচনা করা হয়। অভিনেত্রী সারিকা প্রডিউসারস অ্যাসোসিয়েশনের কাছে ১৮ অক্টোবর লেখা এক চিঠিতে চ্যানেল ২৪-এর ‘ডাউন আউট উইথ আস’ অনুষ্ঠানে তার বক্তব্যের দায়িত্ব স্বীকার করে নিঃশর্ত ক্ষমা প্রার্থনা করলে অ্যাসোসিয়েশন নেতৃবৃন্দ তাকে সাধুবাদ জানান এবং তার উপর নেওয়া বয়কট আদেশ প্রত্যাহার করে নেন। অভিযুক্ত অপর দুই শিল্পী হিল্লোল ও নওশীনের বিষয়ে বয়কটাদেশ বহাল রাখা হয়। এ দুই শিল্পীকে প্রাথমিকভাবে আগামী জানুয়ারি মাস পর্যন্ত কোনো নাটক-টেলিছবিতে সংশ্লিষ্ট না করার জন্য সকল প্রযোজক-পরিচালকদের কাছে আহ্বান জানানো হয়। সংগঠনের সভাপতি মামুনুর রশিদ, সাধারণ সম্পাদক তারিক আনাম খানের উপস্থিতিতে কার্যকরী পরিষদের সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়। পরে তা তুলে নেয় কার্যকরী পরিষদ। য়ে
শেয়ার করুন »

লেখক সম্পর্কে »

আমি ফারজানা চৌধুরী তন্বী। লেখালিখি করি ফারজানা তন্বী নামে। রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ও স্নাতকোত্তর করার পর আজ প্রায় পাঁচ বছর ধরে লেখালিখির সঙ্গেই আছি। বার্তাবাংলা’য় কাজ করছি সিনিয়র রিপোর্টার হিসেবে। আমার বিশেষ আগ্রহের ক্ষেত্র ফিচার, প্রযুক্তি আর লাইফস্টাইল। ভালো লাগে ভ্রমণ, বইপড়া, বাগান করা আর ইন্টারনেট নিয়ে পড়ে থাকা :)

মন্তব্য করুন »