মৌলভীবাজারে- অবশেষে চিফহুইপের এলাকায় গ্যাস লাইন সম্প্রসারণের উদ্বোধন » Leading News Portal : BartaBangla.com

বার্তাবাংলা ডেস্ক »

 

Pic-1
এস এ চৌধুরী,মৌলভীবাজার:: মৌলভীবাজারে সরকার দলীয় চিফ হুইপের এলাকায় নতুন গ্যাস লাইন সম্প্রসারন কাজের উদ্বোধন করা হয়েছে। জেলার কমলগঞ্জ উপজেলার  রহিমপুর ইউনিয়নের দেবীপুর, সিদ্ধেশ্বরপুর, রহিমপুর ও মুন্সীবাজার এলাকায় সংযোগ দেয়ার জন্য সম্প্রসারন কাজ শুরু হয় ।
গত শুক্রবার রাত ৮টায় মুন্সীবাজার কালীপ্রসাদ উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে রহিমপুর ও মুন্সীবাজার ইউনিয়নে নতুন গ্যাস লাইন সম্প্রসারণ কাজের  উদ্বোধন করেন সরকারদলীয় চিফ হুইপ উপাধ্যক্ষ মোঃ আব্দুস শহীদ এমপি।উদ্বোধন পরবর্তী রহিমপুর ও মুন্সীবাজার ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে মুন্সীবাজার ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ইকবাল হোসেন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত জনসভায় প্রধান অতিথি হিসেবে চিফ হুইপ মোঃ আব্দুস শহীদ এমপি গ্যাসের প্রয়োজনীয়তা তুলে ধরে আরো বলেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশে যেভাবে উন্নয়ন করা হচ্ছে আগামীতে উন্নয়ন করার মতো কিছু থাকবে না। এ সরকার কথায় নয়, কাজে বিশ্বাসী বলে তিনি আরো বলেন, জামায়াত-শিবিররা যেভাবে ধ্বংসযজ্ঞ চালিয়ে যাচ্ছে তাদেরকে প্রতিহত করতে হবে।
বিশেষ অতিথি হিসেবে  ছিলেন,কমলগঞ্জ উপজেলা নির্বাহী  কর্মকর্তা প্রকাশ কান্তি চৌধুরী, জালালাবাদ গ্যাস কর্মকর্তা মাহবুবুল আলম, উপজেলা আওয়ামীলীগের সভাপতি এম, মোসাদ্দেক আহমেদ মানিক (চিফ হুইপের ছোট ভাই), সাধারণ সম্পাদক আলহাজ্ব অধ্যাপক রফিকুর রহমান, সাংগঠনিক সম্পাদক ও রহিমপুর ইউপি চেয়ারম্যান ইফতেখার আহমেদ বদরুল (চিফ হুইপের ছোট ভাই), মুন্সীবাজার ইউপি চেয়ারম্যান আব্দুল মোতালিব তরফদার((চিফ হুইপের আত্মীয়). বিআরডিব চেয়ারম্যান ইমতিয়াজ আহমেদ বুলবুল (চিফ হুইপের ছোট ভাই)। সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, কমলগঞ্জ উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক সিদ্দেক আলী, সাংগঠনিক সম্পাদক আব্দুল হান্নান, মুন্সীবাজার ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক রনজিত কুমার পাল, উপজেলা যুবলীগ সভাপতি আনোয়ার হোসেন, উপজেলা ছাত্রলীগ সভাপতি সানোয়ার হোসেন, রহিমপুর ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক জুনেল আহমেদ তরফদার (চিফহুইপের আত্মীয়), পতনঊষার ইউনিয়ন যুবলীগ সম্পাদক নারায়ন মল্লিক সাগর, সাংবাদিক শাহীন আহমেদ,ছাত্রলীগ নেতা রাহাত আহমদ প্রমুখ।
সভাটি পরিচালনা করেন সাবেক ছাত্রলীগ নেতা হামিদুর রহমান চৌধুরী বাবর।
উল্লেখ্য, বিগত ১১ নভেম্বর ২০১২ ইং সনে দৈনিক প্রথম আলো পত্রিকার প্রথম পৃষ্ঠায় “গ্যাস যাবে চিফ হুইপের বাড়ি খরচ দেবে জালালাবাদ!” শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হলে শমশেরনগর ইউনিয়ন আওয়ামীলীগের বিশেষ করে চিফ হুইপ এম এ শহীদের অনুসারীরা প্রকাশিত সংবাদসহ পত্রিকা ও প্রতিনিধির বিরুদ্ধে মিছিল বের করে ।

শেয়ার করুন »

লেখক সম্পর্কে »

আমি ফারজানা চৌধুরী তন্বী। লেখালিখি করি ফারজানা তন্বী নামে। রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ও স্নাতকোত্তর করার পর আজ প্রায় পাঁচ বছর ধরে লেখালিখির সঙ্গেই আছি। বার্তাবাংলা’য় কাজ করছি সিনিয়র রিপোর্টার হিসেবে। আমার বিশেষ আগ্রহের ক্ষেত্র ফিচার, প্রযুক্তি আর লাইফস্টাইল। ভালো লাগে ভ্রমণ, বইপড়া, বাগান করা আর ইন্টারনেট নিয়ে পড়ে থাকা :)

মন্তব্য করুন »