‘আইভীর বিজয় শতভাগ নিশ্চিত’ : হানিফ

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে ডা. সেলিনা হায়াৎ আইভীর নিরঙ্কুশ বিজয় শতভাগ নিশ্চিত বলে জানিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ।

বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) দুপুরে আওয়ামী লীগের ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ কথা বলেন তিনি।

হানিফ বলেন, আমার বিশ্বাস নাসিক নির্বাচনে অবাধ, সুষ্ঠু, শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ শেষ হবে এবং ভোটের ফলাফলে আওয়ামী লীগের প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী নিরঙ্কুশ বিজয় লাভ করবেন।

তিনি বলেন, বিএনপির প্রার্থীকে জনগণ কী কারণে ভোট দেবে? তিনি (অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন) কী যোগ্যতা, দক্ষতা ও সাহসের প্রমাণ রেখেছেন? কিন্তু আমাদের প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী মেয়র থাকাকালে তার যোগ্যতা, দক্ষতা ও সাহসিকতার প্রমাণ রেখেছেন। তিনি নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের জনগণের কাছে আস্থার প্রতীক হিসেবে পরিণত হয়েছেন।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনে যে উন্নয়ন হয়েছে তার ধারাবাহিকতা ধরে রাখার জন্যই জনগণ আইভীকে ভোট দেবে। এ কারণেই আমরা আমাদের প্রার্থীর জয়ের ব্যাপারে শতভাগ সুনিশ্চিত, যোগ করেন হানিফ।

তিনি আরও বলেন, এখন পর্যন্ত নারায়ণগঞ্জ সিটি করপোরেশনে শান্তিপূর্ণ ও উৎসমুখর পরিবেশে ভোটগ্রহণ চলছে। আওয়ামী লীগ সব সময়ই জনগণের ক্ষমতায় বিশ্বাসী। এ কারণে নাসিকে আমাদের অবাধ, সুষ্ঠ‍ু ও নিরপেক্ষ নির্বাচনের লক্ষ্য ছিল এবং সেটা হচ্ছে।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মনি, জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, খালিদ মাহমুদ চৌধুরী, একেএম এনামুল হক শামীম, ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল, দফতর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, কৃষি ও সমবায় সম্পাদক ফরিদুন্নাহার লাইলী প্রমুখ।