ছয়টি আগ্নেয়াস্ত্র ও বিপুল গোলাবারুদসহ সাত জলদস্যু গ্রেপ্তার। অপহৃত ৩১ জেলে উদ্ধার » Leading News Portal : BartaBangla.com

বার্তাবাংলা ডেস্ক »

jollodhusho01
সুমন সিকদার নিজস্ব প্রতিবেদক বরগুনাঃ

ছয়টি আগ্নেয়াস্ত্র, উনসত্তরটি মোবাইল এবং বিপুল সংখ্যক গোলাবারুদসহ সাত জলদস্যুকে আটক করেছে বরগুনার পাথরঘাটার কোস্ট গার্ড। এসময় জলদস্যুদের হাতে অপহৃত ৩১ জেলেকে উদ্ধার করেছে কোস্টগার্ড। গোপন সংবাদের ভিত্তিতে আজ শনিবার সকাল ১১টায় পাথরঘাটা কোস্টগার্ডের স্টেশন কমান্ডার লেফটেনেন্ট ইসতিয়াকের নেতৃত্বে একদল কোস্টগার্ড অভিযান চালিয়ে বরগুনার তালতলী উপজেলার আশারচর থেকে ২০ কিঃ মিঃ দক্ষিনে বঙ্গোপসাগর থেকে এসব জলদস্যুদের গ্রেপ্তার ও অপহৃত জেলেদের উদ্ধার করা হয়। অপহৃত জলদস্যুদের গত দু’দিন ধরে বঙ্গোপসাগরের বিভিন্ন স্থান থেকে অপহরণ করে জলদস্যুরা গভীর সুন্দরবনে নিয়ে যাচ্ছিল বলে জানিয়েছে কোস্টগার্ড। এ ঘটনায় পাথরঘাটার জেলে পল্লীতে আনন্দ মিছিল করেছে জেলেরা।

শেয়ার করুন »

লেখক সম্পর্কে »

আমি ফারজানা চৌধুরী তন্বী। লেখালিখি করি ফারজানা তন্বী নামে। রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ও স্নাতকোত্তর করার পর আজ প্রায় পাঁচ বছর ধরে লেখালিখির সঙ্গেই আছি। বার্তাবাংলা’য় কাজ করছি সিনিয়র রিপোর্টার হিসেবে। আমার বিশেষ আগ্রহের ক্ষেত্র ফিচার, প্রযুক্তি আর লাইফস্টাইল। ভালো লাগে ভ্রমণ, বইপড়া, বাগান করা আর ইন্টারনেট নিয়ে পড়ে থাকা :)

মন্তব্য করুন »