রাজধানীসহ তিন জেলায় সড়ক দুর্ঘটনায় নিহত ১০ » Leading News Portal : BartaBangla.com

বার্তাবাংলা ডেস্ক »

Accedent-sm20130214212750বার্তাবাংলা ডেস্ক  :: রাজধানী ঢাকাসহ ব্রাহ্মণবাড়িয়া ও রাজবাড়ীতে সড়ক দুর্ঘটনায় শুক্রবার ১০ জন নিহত হয়েছেন।

এর মধ্যে রাজধানীতে ৩, ব্রাহ্মণবাড়িয়ায় ৩ ও রাজবাড়ীতে ৪ জন নিহত হন।

ঢাকা মেডিকেল করেসপন্ডেন্ট জানান, রাজধানীর মিরপুর গুদারাঘাটের শাহআলী এলাকায় একটি পিকনিক বাস ও বিপরীত দিক থেকে আসা একটি পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত হয়েছেন।

শাহআলী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিমুজ্জামান জানান, শাহআলীর নবাবের বাগ বেড়িবাঁধ এলাকায় বিকেল সাড়ে ৪টার দিকে পিকনিক বাস ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়।  এতে  ৩ জনের মৃত্যু হয়।

তিনি জানান, গুরুতর আহত অবস্থায় ৩ জনকে উদ্ধার করে পঙ্গু হাসপাতালে নিয়ে গেলে সেখানে দায়িত্বরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। তাদের পরিচয় জানা যায়নি।

এদিকে, এ দুর্ঘটনায় আহত জহিরুল ইসলাম নামে একজনকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) নিয়ে আসেন জুয়েল নামে এক পথচারী। জহিরুল ইসলাম এখন ঢামেকে চিকিৎসাধীন।

রাজবাড়ী প্রতিনিধি জানান, শুক্রবার ভোররাত ৪টার দিকে নজরুল, আল আমিন, সাইদুল ও শফিকুল একটি মোটরসাইকেলে করে পাংশা যাচ্ছিলেন।

পথিমধ্যে, ঢাকা-খুলনা মহাসড়কের জেলার দৌলতদিয়া-খানখানাপুর ছোটব্রিজ এলাকায় পৌঁছালে ঢাকাগামী ট্রাক মোটরসাইকেলকে চাপা দিলে ঘটনাস্থলেই নজরুল, আল আমিন ও সাইদুল নিহত হন।

অন্যদিকে, গুরুতর আহতাবস্থায় শফিকুলকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানে তার মৃত্যু হয়।

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি জানান, শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে বাসের ধাক্কায় অটোরিকশার ৩ যাত্রী নিহত হন।

সদর থানা উপ-পরিদর্শক (এসআই) আবদুর রশিদ জানান, ব্রাহ্মণবাড়িয়া-সিলেট মহাসড়কের সুলতানপুর বাসস্টান্ডে এ দুর্ঘটনা ঘটে।

একটি অটোরিকশায় যাত্রী ওঠা-নামার সময় আখাউড়া থেকে ছেড়ে আসা ব্রাহ্মণবাড়িয়াগামী দিগন্ত পরিবহনের একটি বাস (ঢাকা জ-১৭৯) ধাক্কা দিয়ে প্রায় এটিকে এক কিলোমিটার পর্যন্ত টেনে নিয়ে যায়।

এতে ঘটনাস্থলেই অটোরিকশা চালকসহ ৩ জন নিহত হয়। আহত হয় এক নারীসহ আরও ৩ জন। আহতরা হলেন- সুভা মিয়ার নাতি ফাহিম (৫) ও অজ্ঞাতপরিচয় এক নারীসহ আরও দুইজন।

শেয়ার করুন »

লেখক সম্পর্কে »

মন্তব্য করুন »