গোপালগঞ্জে বাস-ট্রাকের সংঘর্ষে নিহত ১

গোপালগঞ্জ সদর উপ‌জেলার পাথা‌লিয়া এলাকায় বাস ও ট্রা‌কের মু‌খোমু‌খি সংঘ‌র্ষে ‍আক্কাস (৫৫) না‌মে এক ব্য‌ক্তি নিহত ও নারীসহ অন্তত ২৯ জন আহত হ‌য়ে‌ছেন।

বৃহস্প‌তিবার (১ ডিসেম্বর) রাত সা‌ড়ে ১০টার দি‌কে ঢাকা-খুলনা মহাসড়‌কে এ দুর্ঘটনা ঘ‌টে। নিহত আক্কাস ফাল্গুনী প‌রিবহ‌নের চালক ব‌লে স্থানীয়রা জা‌নি‌য়ে‌ছেন।

‌গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) মো. সে‌লিম রেজা জা‌নি‌য়ে‌ছেন, খুলনা থে‌কে ঢাকাগামী ফাল্গুনী প‌রিবহ‌নের যাত্রীবাহী এক‌টি বাসের সাম‌নের ডান পাশের চাকা ফেটে গিয়ে বিপরীতমুখি এক‌টি ট্রা‌কের সঙ্গে সংঘর্ষ হয়। এতে  দু’টি গা‌ড়িই দুম‌ড়ে-মুচ‌ড়ে যায়। এ সময় বাস ও ট্রা‌কের চালকসহ অন্তত ৩০ জন আহত হন।

খবর পেয়ে গোপালগঞ্জ ফায়ার সা‌র্ভি‌সের ক‌র্মী ও স্থানীয় বেসরকারি অ্যাম্বু‌লে‌ন্সের চালকরা আহত‌দের উদ্ধার ক‌রে গোপালগঞ্জ সদর হাসপাতা‌লে ভর্তি করে। এদের ম‌ধ্যে গুরুতর আহত ২৫ জন‌কে গোপালগঞ্জ সদর হাসপাতা‌লে ভ‌র্তি করা হ‌য়ে‌ছে। ‌সেখা‌নে চি‌কিৎসাধীন অবস্থায় আক্কাস নামে একজনের মৃত্যু হয়। বাকীদের প্রাথ‌মিক চি‌কিৎসা দেওয়া হ‌য়েছে।

গোপালগঞ্জ সদর হাসপাতালের সহকারী প‌রিচালক চৌধুরী ফ‌রিদুল ইসলাম জা‌নান, কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় নিহ‌তের সংখ্যা বাড়‌তে পা‌রে। তা‌দের ঢাকা ও খুলনায় স্থানান্তর করা হ‌য়ে‌ছে।

খবর পে‌য়ে গোপালগ‌ঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ মোখ‌লেসুর রহমান সরকার হাসপাতা‌লে আসেন ও হতাহত‌দের চি‌কিৎসার খোঁজ খবর নেন।