বার্তাবাংলা ডেস্ক »

আহসান হাবীব,জাবিঃ

মানবতাবিরোধী অপরাধে আটক জামায়াতের নায়েবে আমীর দেলোয়ার হোসেন সাঈদীর ফাঁসির রায় ঘোষনার পর ক্যাম্পাসে আনন্দ মিছিল করেছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা । এতে প্রায় ৩০০ এর মত শিক্ষার্থী অংশগ্রহন করে। বৃহস্পতিবার দুপুর আড়াইটায় মিছিলটি বিশ্ববিদ্যালয়ের পরিবহন চত্বর থেকে শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে প্রান্তিক গেইটে গিয়ে শেষ হয়।

পরে সেখানে এক সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন বাংলাদেশ ছাত্রলীগ জাবি শাখার সাধারন সম্পাদক রাজিব আহমেদ রাসেল ও প্রক্টর ড. সোহেল আহমেদ। ছাত্রলীগ সাধারন সম্পাদক বলেন, সাঈদীর ফাঁসির রায় হওয়ায় সংশ্লিষ্ট সবাইকে জাবি ছাত্রলীগের পক্ষ থেকে ধন্যবাদ।

প্রক্টর ড. সোহেল আহমেদ বলেন, সাঈদীর ফাঁসির রায় হয়েছে । এখন আমরা চাই দ্রুত এ রায় কার্যকর করা হোক।

পরে সেখানে মিষ্টি-মুখ করার মাধ্যমে আনন্দ প্রকাশ করা হয়।

মিছিলে ও সমাবেশে আরো উপস্থিত ছিলেন ট্রেজারার ড. মোঃ নাসির উদ্দিন, অধ্যাপক ড. মোঃ আব্দুল্লাহ হেল কাফী, অধ্যাপক হানিফ আলী, জাবি ছাত্রলীগ সভাপতি মাহমুদুর রহমান জনি, সহ-সভাপতি হাসিনুর রহমান শামীম, যুগ্মসম্পাদক রাসেল মাহমুদ, সাংগঠনিক সম্পাদক হাওলাদার মুহিব বিল্লাহ প্রমুখ।

এর আগে দুপুর ১২টার দিকে হরতাল বিরোধী মিছিল করে জাবি গণতন্ত্র মঞ্চ। সেখানে উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্র মৈত্রী জাবি শাখার সভাপতি মৈত্রী বর্মণ, ছাত্র ইউনিয়নের সহ-সভাপতি তন্ময় ধর প্রমুখ। মিছিলটি শহীদ মিনার প্রাঙ্গন থেকে শুরু হয়ে ক্যাম্পাস প্রদক্ষিন করে শেষ হয়।

শেয়ার করুন »

মন্তব্য করুন »