ইউটিউবে মিমের ‘বেপরোয়া মন’

অভিনেত্রী বিদ্যা সিনহা সাহা মিমের জন্মদিন ১০ নভেম্বর। এ উপলক্ষে বৃহস্পতিবার সন্ধ্যায় ইউটিউবে উন্মুক্ত হলো তার অভিনীত ‘আমি তোমার হতে চাই’ ছবির ‘বেপরোয়া মন’ গানের ভিডিও।

বুধবার (৯ নভেম্বর) সন্ধ্যায় ইউটিউবে আসে গানটির প্রোমো। এর মাধ্যমে ছবিটির প্রচারণা শুরুর ঘোষণা দেন পরিচালক অনন্য মামুন। বৃহস্পতিবার ভোরে মিমকে শুভেচ্ছা জানিয়ে তিনি ফেসবুকে বলেন, “মিমের জন্য ‘বেপরোয়া মন’ হলো লাইভ টেকনোলোজিস ও অনন্য মামুন টিমের পক্ষ থেকে বিশেষ উপহার।”

এ ছবিতে মিমের নায়ক বাপ্পি চৌধুরী। গানটিতে ঠোঁট মিলিয়েছেন তিনিই। এটি গেয়েছেন এবং সুর ও সংগীত পরিচালনা করেছেন হাবিব ওয়াহিদ। প্রোমোতে তিনি অভিজ্ঞতা ভাগাভাগি করেন। এর কথা লিখেছেন কলকাতার ঋদ্ধি। নৃত্য পরিচালনা করেছেন শঙ্করাইয়া।

এর আগে ছবিটির ‘ও সুন্দরী রে’ শিরোনামের একটি গানের ভিডিও প্রকাশিত হয় ইউটিউবে। ‘আমি তোমার হতে চাই’ প্রযোজনা করেছে লাইভ টেকনোলজিস। সম্প্রতি কর্তন ছাড়াই সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়েছে এটি।

ছবিটিতে আরও অভিনয় করেছেন জন, দীপালি, মিশা সওদাগর প্রমুখ। এ ছাড়া একটি আইটেম গানে নেচেছেন বলিউড অভিনেত্রী রাখি সাওয়ান্ত। যৌথভাবে এর চিত্রনাট্য লিখেছেন অনন্য মামুন ও সোমেশ্বর অলি। আগামী মাসেই প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘আমি তোমার হতে চাই’।