১০ শিল্পীর ‘বর্ণ উইথ কালারস’ » Leading News Portal : BartaBangla.com

বার্তাবাংলা ডেস্ক »

bornoবার্তাবাংলা রিপোর্ট :: অডিও-এক্সের ব্যানারে ১৪টি ভিন্ন ধাঁচের গান নিয়ে বাজারে এলো নতুন গানের অ্যালবাম ‘বর্ণ উইথ কালারস’। এ অ্যালবামে গান গেয়েছেন উদীয়মান ১০ জন তরুণ কণ্ঠশিল্পী। তারা হলেন ফোরকান, আপন আহসান, কেয়া, দেব, রনি, লিঙ্কন, নাসির, সাকিব, সামান্তা, বর্ণ ও সুমী ।
অ্যালবামে গান লিখেছেন বর্ণ চক্রবর্তী, আপন আহসান ও সাংবাদিক জুবায়ের চৌধুরী। সবগুলো গানই রেকর্ড হয়েছে হিউজ স্টুডিওতে। সংগীত আয়োজন করেছেন তরুণ কম্পোজার বর্ণ চক্রবর্তী। অ্যালবামে মেলোডিয়াস, রোমান্স, ফোক, দ্রোহ ও কাসিক্যাল ধাঁচের গানগুলোর মধ্যে রয়েছে ‘গোধূলি’, ‘দু’হাত বাড়িয়ে’, ‘কাছে আসার ইচ্ছে থেকেই’, ‘ভালোবাসা’, ‘এলোমেলো’, ‘খুঁজে ফিরি’, ‘মা’, ‘মা’, ‘দিশেহারা’, ‘শূন্য’, ‘আঁধার’, ‘আজো কেনো’। এছাড়া ‘ওয়েটিং’ শিরোনামে একটি ইংরেজি গানও রয়েছে।
অ্যালবামটি প্রসঙ্গে সংগীত পরিচালক ও শিল্পী বর্ণ চক্রবর্তী বলেন, ‘নতুনদের মাঝে অনেক মেধা রয়েছে। তা কাজে লাগানোর ছোট্ট প্রয়াস এ অ্যালবামটি। এদের অনেকে প্রথমবার স্টুডিওতে গান রেকর্ড করেছেন। তাদের মেধা প্রশংসার দাবিদার। আশা করি সবগুলো গানই শ্রোতাদের হৃদয় ছুঁয়ে যাবে।’

শেয়ার করুন »

লেখক সম্পর্কে »

আমি ফারজানা চৌধুরী তন্বী। লেখালিখি করি ফারজানা তন্বী নামে। রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ও স্নাতকোত্তর করার পর আজ প্রায় পাঁচ বছর ধরে লেখালিখির সঙ্গেই আছি। বার্তাবাংলা’য় কাজ করছি সিনিয়র রিপোর্টার হিসেবে। আমার বিশেষ আগ্রহের ক্ষেত্র ফিচার, প্রযুক্তি আর লাইফস্টাইল। ভালো লাগে ভ্রমণ, বইপড়া, বাগান করা আর ইন্টারনেট নিয়ে পড়ে থাকা :)

মন্তব্য করুন »