শিবির সন্দেহে জাবি ছাত্র আটক » Leading News Portal : BartaBangla.com

বার্তাবাংলা ডেস্ক »

জাবি প্রতিনিধি, বার্তাবাংলা ডটকমঃ

ইসলামী ছাত্র-শিবিরকর্মী সন্দেহে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের ৩৭ তম ব্যাচের ছাত্র মোঃ আরিফুল ইসলামকে আটক করা হয়েছে। সে আল-বেরুনী(সম্প্রসারিত ভবন) হলের ১১০৬ নম্বর কক্ষের আবাসিক ছাত্র। তার গ্রামের বাড়ি মেহেরপুর জেলায়।
মঙ্গলবার বিকেলে তাকে আটকের পর আশুলিয়া থানায় হস্তান্তর করা হয়েছে। প্রক্টর ড. সোহেল আহমেদ জানান, গত ১২ই ফেব্রুয়ারী সংঘটিত ভাংচুরের মামলায় গ্রেফতার করতে গিয়ে আটককৃতের নিজস্ব মোবাইল ও কম্পিউটারে রক্ষিত নানা আলামত পাওয়া যায় যা শিবিরের সাথে তার সংশ্লিষ্টতার প্রমাণ দেয়। তার কক্ষ থেকে জামাত-শিবির সংশ্লিষ্ট কিছু প্রকাশনা, একটি কম্পিউটার ও একটি ক্যামেরা জব্দ করা হয়েছে। এছাড়া তার কম্পিউটারে অসংখ্য পর্নোগাফির ক্লিপ পাওয়া গেছে বলে বার্তাবাংলা ডটকমকে জানান তিনি ।

তবে নিজেকে নির্দোষ দাবি করে প্রাধ্যক্ষ আনোয়ার পারভেজ খসরু বরাবর আবেদন করেছেন আরিফুল ইসলাম ।

উল্লেখ্য, ১৯৮৯ সালে শিবিরের হামলায় ছাত্রদল নেতা হাবিবুর রহমান কবির নিহত হওয়ার পর থেকে বিশ্ববিদ্যালয়ে ছাত্র শিবিরের কার্যক্রম নিষিদ্ধ।

শেয়ার করুন »

লেখক সম্পর্কে »

আমি ফারজানা চৌধুরী তন্বী। লেখালিখি করি ফারজানা তন্বী নামে। রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ও স্নাতকোত্তর করার পর আজ প্রায় পাঁচ বছর ধরে লেখালিখির সঙ্গেই আছি। বার্তাবাংলা’য় কাজ করছি সিনিয়র রিপোর্টার হিসেবে। আমার বিশেষ আগ্রহের ক্ষেত্র ফিচার, প্রযুক্তি আর লাইফস্টাইল। ভালো লাগে ভ্রমণ, বইপড়া, বাগান করা আর ইন্টারনেট নিয়ে পড়ে থাকা :)

মন্তব্য করুন »