বলিউড তারকাদের দুর্গাপূজা উদযাপন

শারদীয় দুর্গাপূজার আনন্দ উদযাপন করলেন বলিউড অভিনেত্রী রানী মুখার্জি। সোমবার (১০ অক্টোবর) মহানবমীতে উত্তর বোম্বে সার্বজনীন দুর্গাপূজা সমিতির আয়োজনে গিয়েছিলেন তিনি।

উৎসবে অংশ নেওয়ার জন্য রানী বেছে নেন গোলাপি শাড়ি। গলায় ছিলো নয়নাভিরাম হার। যশরাজ ফিল্মসের নির্মাতা আদিত্য চোপড়ার সঙ্গে বিয়ে ও সন্তানের মা হওয়ার পর থেকে জনসম্মুখে খুব একটা আসেন না ৩৭ বছর বয়সী এই তারকা।

রানীকে অনেকদিন পর কাছে পেয়ে দর্শনার্থী ও পূজার্থীদের মধ্যে উন্মাদনা ছড়িয়ে পড়ে। তিনিও আনন্দের সঙ্গে হাত নেড়ে সাধারণ মানুষের অভিনন্দনে সাড়া দেন।

দুর্গাপূজার একই আয়োজনে রানীর চাচাত বোন কাজল ও শর্বানি মুখার্জিও ছিলেন। এদিন উজ্জ্বল হলুদ রঙের সিল্ক কুর্তির সঙ্গে সাড়া ওড়না ও চুড়িদার পরেন কাজল। এর আগের দিন কালো ও লালের সম্মিলনে সাজানো পোশাক পরেন ৪২ বছর বয়সী এই অভিনেত্রী। তার সঙ্গে দেখা গেছে পুত্র যুগ আর কাজিনদেরকে।

এদিকে দুর্গাপূজার আনন্দে শামিল হয়েছেন বলিউড অভিনেতা রণবীর কাপুর। কালো পায়জামার সঙ্গে মেরুন রঙা কুর্তা পরে মুম্বাইয়ের সবচেয়ে বড় মণ্ডপে গিয়েছিলেন তিনি। তার ঘনিষ্ঠ বন্ধু পরিচালক অয়ন মুখার্জি, তার বাবা দেব মুখার্জি ও চাচাত বোন শর্বানি মুখার্জিসহ পরিবারটির সঙ্গে সময় কাটান ৩৪ বছর বয়সী এই তারকা।

রণবীরের সঙ্গে মণ্ডপে আসা বাঙালি নারীদের মধ্যে ছবি তোলার হিড়িক পড়ে। ভোজনরসিক এই তারকা বাঙালি খাবারের স্বাদ নিতে ভোলেননি। তাকে খাবার তুলে দেন মাসি রীমা জৈন।

অতিথিদের মধ্যে খাবার পরিবেশন করতে দেখা গেছে অভিনেত্রী হৃষিতা ভাটকেও। পূজার এ আয়োজনে সংগীত পরিবেশন করেন বাপ্পি লাহিড়ী, বেনি দয়াল ও শান।

এদিকে অভিনেতা করণ সিং গ্রোভারের সঙ্গে বিয়ের পর প্রথম পূজা উদযাপন করলেন অভিনেত্রী বিপাশা বসু। পরিবারের সঙ্গে সময় কাটিয়েছেন তিনি। ছোট বোন বৈতালিকীর সঙ্গে সেলফিও তুলেছেন ৩৭ বছর বয়সী এই তারকা।